শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বদলীয় কমিটি গঠন করে ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে চান কংগ্রেস প্রার্থী শুভ্রা দেব

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২১, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি : একটু অন্যরকম ভাবনা জলপাইগুড়ির ২০ নম্বর ওয়ার্ডের বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী শুভ্রা দেবের। একজন গৃহবধু এলাকার উন্নয়নে পুরসভা থেকে সমস্ত রকম দাবি আদায় করতে পা রেখেছেন রাজনীতিতে। সেই ওয়ার্ডে জল, রাস্তাঘাট সহ ‘হাউস ফর অল’ থেকে বঞ্চিত এলাকার মানুষ, এমনটাই অভিযোগ তার। তিনি বলেন, “এই ওয়ার্ডের বিগত তৃণমূল কাউন্সিলরের স্বচ্ছতা এবং সক্রিয়তার অভাবে এখানকার মানুষ ভোগান্তির শিকার।”

তাঁর কথায়, যদি এই ওয়ার্ডের মানুষের আশীর্বাদে ও সমর্থনে আমি জয়ী হই, তাহলে সবার প্রথমে একটা শক্তিশালী সর্বদলীয় কমিটি গঠন করা হবে। সেই কমিটিতে সমস্ত দলের লোকেরা থাকবেন। যে সমস্ত কাজ এখানে সমাপ্ত হয় নি, সেগুলো সমাপ্ত করতে সকল দলের মানুষকে মিলেমিশে কাজ করতে হবে। এখানে তিনটি মন্দির রয়েছে, যেগুলো সংস্কার করা হয় নি। তাই সেই তিনটি মন্দির সংস্কার, প্রত্যেক বাড়ির নোংরা ফেলার যে ব্যবস্থা, জলের সমস্যা, এগুলো সর্বদলীয় কমিটিকে জানিয়ে তাদের পরামর্শ অনুযায়ী কাজ করবো।

তিনি বলেন, “জল সবার আগে প্রয়োজন। কিন্তু এখানে জলের খুব সমস্যা। এক তলাতেই জল উঠে না। এছাড়াও প্রচারে বেরিয়ে যেটা সবার মুখে শুনতে পাচ্ছি, সেটা হলো বাড়ির সমস্যা, অর্থাৎ হাউস ফর অল। অন্য ওয়ার্ডে কাউন্সিলর লোককে খোঁজে বাড়ি দেবার জন্য কিন্তু আমাদের ওয়ার্ডে মানুষের কাউন্সিলকে খুঁজতে হয়। তার সচ্ছতা এবং সক্রিয়তার বড়ই অভাব।

দল যার যার উন্নয়ন সবার। এই জিনিসটাই সামনে রেখে প্রচার চলছে বলে জানান প্রার্থী শুভ্রা দেব। জয়ী হওয়ার ব্যাপারে অনেক আশাবাদী বলেও জানান তিনি।