বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুরভোটে নির্দল প্রার্থী : ভবিষ্যতে দলেও ফিরতে পারবেন না, কড়া বার্তা পার্থ চট্টোপাধ্য়ায়ের

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২১, ২০২২
news-image

পুরভোটের প্রার্থীতালিকা প্রকাশ হতেই জেলায় জেলায় তৃণমূল কর্মীরা সেই তালিকার বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন।

অনেকে দলের প্রার্থীতালিকার বিরুদ্ধে গিয়ে নির্দল হিসেবে মনোনয়নও জমা দিয়ে দেন। এরকম নির্দল প্রার্থীদের অনেককে দল থেকে সাসপেন্ডও করা হয়েছে।

রবিবার এক সাংবাদিক সম্মেলনে তাদের উদ্দেশ্যে ফের কড়া বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্য়ায়। ওইসব নির্দল প্রার্থীদের উদ্দেশ্যে পার্থ বলেন, সবাই প্রার্থী হতে পারবেন না। অনেকে টিকিট না পেয়ে ক্ষোভে দুঃখে নির্দল হিসেবে পুরভোটে প্রার্থী হয়েছেন। তার পরেও তাদের অনুরোধ করা হয়েছে তৃণমূল কংগ্রেসের প্রতীক নিয়ে যারা ভোটে লড়াই করছেন তাদের সমর্থন করুন।

পাশাপাশি লিখিতভাবে তাদের সমর্থন করার কথা ঘোষণা করুন। এরকম যারা করবেন তাদের প্রতি দল নমনীয় মনোভাব দেখাবে। নির্দল হিসেবে দলের বিরুদ্ধে যারা লড়াই করছেন তাদের মনোনয়ন ফেরতের সময়সীমা বেঁধে দেন পার্থ চট্টোপাধ্যায়।

তার পরেও যারা তা করেননি তাদের কী হবে? অনেকে ভাবছেন বিজেপিতে গিয়েও যদি দলে ফেরা যায় তাহলে নির্দল হিসেবে ভোটে লড়ে কেন দলে ফেরত আসা যাবে না? এনিয়ে পার্থ চট্টোপাধ্য়ায় বলেন, দলের বিরুদ্ধে গিয়ে দলের প্রার্থীকে হারিয়ে কেই যদি ভেবে থাকেন দলে ফিরে আসবেন তাহলে তাদের সেই স্বপ্ন সফল হবে না। যারা নির্দল হিসেবে দাঁড়য়েছেন তারা জিতবেন না। তাঁরা ভবিষ্যতে দলেও ফিরতে পারবেন না।