সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দীর্ঘ 27 বছর পর নিখোঁজ ব্যক্তিকে পরিবারের হাতে তুলে দিল হ্যাম রেডিও

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২১, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ 27 বছর নিখোঁজ থাকার পর সোমবার তার পরিবারের হাতে ওই ব্যক্তিকে তুলে দিল হ্যাম রেডিও। এই ব্যক্তির নাম বিক্রম রায় বিহার রাজ্যের সমস্তিপুর জেলার সিংহিয়া থানার অন্তর্গত। পরিবার সূত্রে হ্যাম রেডিও জানতে পারে, বিক্রম রায় অসমের গুহাটিতে কাজের জন্য গিয়েছিলেন। সেখান থেকেই 27 বছর আগে উনি নিখোঁজ হয়ে যান। গত কয়েকদিন আগে স্থানীয় একজন বাসিন্দা হ্যাম রেডিও অপারেটার দিবস মন্ডল কে এই বিষয়ে জানান। তিনিই তাঁর সূত্র মারফত রামগঙ্গা খেয়া ঘাট থেকেই (পাথরপ্রতিমা থানা)-র উনাকে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয় ।

আজকের এই বিশেষ দিনে সুন্দরবন পুলিশ জেলার আধিকারিকদের উপস্থিতিতে হ্যাম রেডিও তার পরিবারের হাতে ওনাকে তুলে দেন। ওনাকে আনতে এসেছিলেন ওনার স্ত্রী, ভগ্নিপতি উনার ভায়রাভাই এবং আরো দুজন স্থানীয় গ্রামবাসী। আজকে এখানে ওনাকে নিয়ে যায়।

ওনার এক আত্মীয় বলেন, আমরা ভীষণ ভাবে ধন্যবাদ জানাই রামগঙ্গা ব্যবসায়ী সমিতির সমস্ত সদস্যদের। যারা এই দীর্ঘ লকডাউন পিরিয়ডে এই অচেনা অজানা ব্যক্তির থাকা-খাওয়ার ব্যবস্থা করেছিলেন।

ধন্যবাদ জানাই পাথরপ্রতিমা সম্মানীয় বিধায়ক সাহেবকে। ধন্যবাদ জানাই পাথরপ্রতিমা ব্লক আধিকারিক মহাশয় কে এবং স্থানীয় একজন স্বাস্থ্যকর্মী যিনি নিজের বাড়ি থেকে রান্না করা খাবার নিয়ে এসে এই মানসিক ভারসাম্যহীন মানুষকে নিজের খাবার পৌঁছে দিয়েছিলেন সেই দিদিকে। আমরা বিশেষভাবে ধন্যবাদ জানাই দিবস মন্ডল বাবুকে।