বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

আলিয়াকে তোপ দেগে কঙ্গনা লেখেন, পাপা কি পরীর জন্য ২০০ কোটি নষ্ট

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২১, ২০২২
news-image

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। শুক্রবার মুক্তি পাবে আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, পরিচালক সঞ্জয়লীলা বানসালি। ছবিতে ‘গাঙ্গুবাইয়ের’ চরিত্রে অভিনয় করছেন আলিয়া।  কিন্তু ছবি মুক্তির আগেই ‘গাঙ্গুবাই’কে তুলোধনা করলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। ছাড় পেলেন না ছবির পরিচালক সঞ্জয়লীলা বানসালি ও করন জোহরও।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লম্বা পোস্ট করেন কঙ্গনা।  তিনি লিখেছেন, ‘একজন মুভি মাফিয়া বাবার ব্রিটিশ পাসপোর্টের অধিকারী পরীর কারণে আগামী সপ্তাহে ২০০ কোটি টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যাবে।

এদের চাপে পড়ে বহু পরিচালক ও স্টারদের ভুল কাস্ট সিলেক্ট করতে হয়েছে। এবারও ঠিক তেমনটাই হল, আগামী শুক্রবার ছবি মুক্তিতেই এমনই ছবি উঠে আসবে, যেখানে এক ক্রিয়েটিভ পরিচালক ও একজন বড় অভিনেতাকে কীভাবে এই পরিস্থিতির শিকার হতে হল, দেখা যাবে।’ করন জোহরের ছবির মাধ্যমেই বলিউডে আসেন আলিয়া।

আলিয়াকে তোপ দেগে কঙ্গনা লেখেন, ‘পাপা কি পরীর জন্য ২০০ কোটি নষ্ট, কারণ তার বাবা চেয়েছিল যে সে প্রমাণ করে দেবে রমকম বিম্বো অভিনয়টাও করতে জানে। সব থেকে বড় ভুল কাস্টিং এটা, যতদিন বলিউডের এই মাফিয়ারা থাকবে, ততদিন হলিউড আর সাউথ-ই এগিয়ে যাবে। এরপরই নেট দুনিয়ায় ঝড় তোলে তার এই পোস্ট।’

সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় এই প্রথম কাজ করছেন আলিয়া ভাটের। এর আগে একইভাবে ‘সড়ক ২’ ছবির সময় মহেশ ভাট ও আলিয়াকে টার্গেট করেছিলেন কঙ্গনা রানাওয়াত।

কঙ্গনা প্রায়ই আলিয়াকে ‘নেপো-গ্যাং’-এর সদস্য বলে উল্লেখ করেছেন। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।