শনিবার, ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

‘দ্য ফেম গেম’ সিরিজ দিয়ে ওটিটিতে পা রাখছেন মাধুরী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৯, ২০২২
news-image

ওটিটি আসার পর চলচ্চিত্রের দুনিয়ায় দারুণভাবে বদল এসেছে। বিশেষ করে নায়িকাদের জন্য নতুন নতুন দরজা খুলছে। এই বদলে দারুণ খুশি মাধুরী দীক্ষিত। সম্প্রতি তিনি এ প্রসঙ্গে কথা বললেন।

নেটফ্লিক্সের ‘দ্য ফেম গেম’ সিরিজ দিয়ে ওটিটিতে পা রাখছেন মাধুরী। সিরিজটিতে তাঁকে মূল চরিত্রে দেখা যাবে। তাঁকে ঘিরেই এই সিরিজের গল্প বোনা হয়েছে। মাধুরী বলেন, ছবির দুনিয়ায় এখন অনেক বদল এসেছে।

এখন আর নায়িকাপ্রধান ছবি মানেই এই নয় যে ছবির শেষে গিয়ে নায়িকা প্রতিশোধ নেবে কিংবা নির্যাতিত নায়িকা সব প্রতিবন্ধকতার বিরুদ্ধে লড়াই করবে। ব্যস, ছবি শেষ। এখন নায়িকাদের চরিত্র নিয়ে নতুনভাবে চিন্তা করা হচ্ছে।

বলিউডের এই দাপুটে অভিনেত্রী আরও বলেছেন, মেয়েদের বাস্তবতাকেই নির্মাতারা পর্দায় তুলে ধরার প্রয়াস করছেন। মেয়েরা এখন ঘর সামলানোর পাশাপাশি নানা পেশার মাধ্যমে অর্থ উপার্জন করছেন। খেলাধুলাতেও মেয়েরা অনেক এগিয়ে। এ কারণে অভিনেত্রীদের জন্যও দারুণ সুযোগ তৈরি হচ্ছে।

কারণ, তাঁরা নানান বৈচিত্র্যময় চরিত্রের মাধ্যমে নিজেদের মেলে ধরার সুযোগ পাচ্ছেন। ওটিটি প্রসঙ্গে মাধুরী বলেন, ‘ওটিটি আসার পর দর্শকের রুচিতে বদল এসেছে। তাঁরা সিনেমায় আগে নায়িকাদের যেভাবে দেখতেন, ওটিটিতে অন্যভাবে দেখছেন।

আমার মনে হয়, দর্শক এখন আগের চেয়ে অনেক বেশি পরিপক্ব। আর তাঁরা অভিনেত্রীদের অন্য ধারার চরিত্রে দেখতে পছন্দ করছেন। দর্শক এখন শুধুই চান না যে নায়িকারা পর্দায় এসে একটু নাচবেন আর কয়েকটা সংলাপ বলবেন।’