রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষের আর্শীবাদে এই পৌরসভা নির্বাচনে আমার জয় নিশ্চিত : তাপস ভদ্র

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৮, ২০২২
news-image

সুখ দুঃখের সাথী, মানবদরদি, একদম সবার কাছের মানুষ। তাই বারুইপুর পশ্চিম  এর 13 নম্বর ওয়ার্ডের দেওয়ালে দেওয়ালে তুলির টানে লেখা যখন ডাকি তখন পাই তাপস ভদ্রকে আমরা আবার চাই। ভোটের মুহূর্তে তাপস ভদ্রের সাক্ষাৎকার নিলেন newssundarban .com এর executive editor তাপস পাল

নিউজ সুন্দরবন: 2011 তাপস ভদ্র আর 2022 এর তাপস ভদ্র এর মধ্যে কতটা তফাৎ।

তাপস ভদ্র: 2011 এবং 2022 এর তাপস ভদ্রের মধ্যে একটাই তফাৎ। 2011 তৃণমূল সরকার আসার পর যে উন্নয়ন কাজ করেছে, সেই উন্নয়নকাজ কে নিয়ে আমি সমাজের জন্য 2022 এ যে ডেভলপমেন্ট করতে পেরেছি সেটাই আমার পার্থক্য।

নিউজ সুন্দরবন:  চারিদিকে যে হাওয়া চলছে এই  পৌরসভা নির্বাচনে জয় নিয়ে আপনি কতটা নিশ্চিত?

তাপস ভদ্র: আমি যে ওয়ার্ডে দাঁড়িয়েছি পূর্ববর্তী আমার নিজের ওয়ার্ডে এসসি হওয়ার জন্যই আমাকে পাশের ওয়ার্ডে যেতে হয়েছে। এবং পাশের ওয়ার্ডে যাওয়ার জন্য বছর দুয়েক ধরে পাশের ওয়ার্ডে আমি ড্রেসিং করেছি। 100% সিওর এই যে দুই বছর সুপার সাইক্লোন আমফান থেকে শুরু করে মহামারী করোনাভাইরাস মধ্যে আমি যেভাবে কাজ করেছি আমার জয় নিশ্চিত। আমি কত মার্জিনে জিতব সেটাই হচ্ছে আমার লড়াই।

নিউজ সুন্দরবন: যদি আপনি এই নির্বাচনে জিতে আসেন, আপনার এলাকায় কোন কাজকে বেশি প্রাধান্য দেবেন।

তাপস ভদ্র: জলের ড্রেন নিকাশি ব্যবস্থার উপর আমি বেশি জোর দেব।

নিউজ সুন্দরবন: আপনি যে এলাকা থেকে দাঁড়িয়েছেন সেই এলাকায় এই দু বছর ধরে যে কোভিড পরিস্থিতিতে সাধারণ মানুষ আপনাকে কতটা কাছে পেয়েছে।

তাপস ভদ্র: এই Covid পরিস্থিতিতে সাধারণ মানুষ আমাকে 100% কাছে পেয়েছে। আমি নিজের ঘরের ওয়ার্ডে যেভাবে সময় দিয়েছি। এবং আমার পার্শ্ববর্তী ওয়ার্ড বর্তমান আমি যে ওয়ার্ডে দাঁড়িয়েছি সেই ওয়ার্ডেও আমি 100% যানপ্রান লড়িয়ে কাজ করছি। তাই মানুষের আর্শীবাদে এই করোনার মুহূর্তে হসপিটাল থেকে আমি বেঁচে ফিরেছি এবং আজ নির্বাচনে দাঁড়িয়েছি।

নিউজ সুন্দরবন: প্রার্থী তালিকা প্রকাশের পর চারিদিকে একটা ক্ষোভের প্রকোপ দেখা দিয়েছে, সেই বিষয়ে আপনার কি মত।

তাপস ভদ্র: আমার মত, আমাদের নেত্রী দলের সিম্বল দিয়ে যাকে প্রার্থী করে পাঠিয়েছেন সেটাই আমরা মেনে নিয়ে দল করি। আমাদের কাছে প্রার্থী নয় আমাদের সিম্বল আমাদের কাছে বড় কথা। আমাদের নেত্রীর নাম মমতা ব্যানার্জি।

নিউজ সুন্দরবন: এই করোনা কালে তৃণমূল সরকার বিভিন্ন জায়গায় মা ক্যান্টিন চালু করেছিলেন, তা আপনার এলাকায় কি এটি চলছে।

তাপস ভদ্র: আমাদের এলাকায় মা ক্যান্টিন ছিল না আমাদের বারুইপুর পৌরসভায় মা ক্যান্টিন শুরু হয়েছে। কিন্তু এই করোনার টাইমে কলকাতা থেকে আমরা খাবার নিয়ে এসে মানুষের কাছে বিতরণ করেছি।

নিউজ সুন্দরবন: আপনার এলাকায় কোন দলকে আপনি প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবছেন।

তাপস ভদ্র: আমার ওয়ার্ডে এই মূহুর্তে আমার প্রতিদ্বন্দ্বী বলতে কেউ নেই।

নিউজ সুন্দরবন: আপনি জেতার পর উচ্চ নেতৃত্বকে আপনি কিসের বার্তা দিতে চান।

তাপস ভদ্র: আমি উন্নয়নের বার্তা দিতে চাই।