শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপুল জয়ের জন্য ভোটারদের কুর্নিশ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৪, ২০২২
news-image

বিধাননগর সহ চার পুর নিগমের ভোটে দলীয় প্রার্থীদের বিপুল জয়ের জন্য ভোটারদের কুর্নিশ জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সকালে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেন, ‘শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। মানুষ তৃণমূল সরকারের উন্নয়নের প্রতি আস্থা রেখেছে। এই জয় মানুষের জয়। মানুষ যে আস্থা রেখেছেন, তাতে আরও বেশি মানবিক ও নম্র হতে হবে।’

এদিন সকালে চার পুরনিগমের ভোট গণনা শুরু হতেই স্পষ্ট প্রতীয়মান হয় যে, ফের সবুজ ঝড় বইছে। আর সেই সবুজ ঝড়ের কাছে খড়কুটোর মতো উবে যাচ্ছে বিরোধীরা। বিধাননগর থেকে শিলিগুড়ি-সব জায়গাতেই দলীয় প্রার্থীদের জয়রথ অশ্বমেধের ঘোড়ার মতো ছুটে চলেছে।

ফলাফলের প্রবণতার পরেই সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “মানুষ যেভাবে আমাদের উপরে আস্থা দেখিয়েছেন, তার জন্য তাঁদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা প্রণাম, কুর্নিশ জানাচ্ছি। এই জয় আমাদের আরও বেশি করে সাধারণ মানুষের জন্য কাজ করার অনুপ্রেরণা জোগাবে।”

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “গত ১০ বছরের বেশি সময় ধরে রাজ্য সরকার যে উন্নয়নের কর্মযজ্ঞ পরিচালনা করে চলেছে, তার প্রতিই আস্থা জানিয়েছেন। পুলিশ ও প্রশাসন যেভাবে শান্তিপূর্ণভাবে ভোট করিয়েছেন তার জন্য ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে দলীয় কর্মীদের কাছে অনুরোধ করব, বিজয় উ‍ৎসবে মাতলেও, কোনও রকম প্ররোচনায় পা দেবেন না।”