শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিঘাটে তৃণমূলের অফিসে দলের নির্বাচনের বিষয়ে কথা হয়েছে :পার্থ চট্টোপাধ্যায়

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১২, ২০২২
news-image

শনিবার কালিঘাটে হয়ে গেল তৃণমূলের হাই ভোল্টেজ মিটিং।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের “এক ব্যক্তি এক পদ” এবং পরবর্তীকালে যুব তৃণমূল নেতৃত্বের সোশাল মিডিয়া পোস্টের পরে রাজনৈতিক মহলে জল্পনা চলছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভবিষ্যৎ সম্পর্কে। যদিও শনিবাসরীয় বৈঠকে তার উপস্থিতিই দেয় বরফ গলার ইঙ্গিত।

বৈঠকের শেষে পার্থ চট্টোপাধ্যায় বলেন, যে কালিঘাটে তৃণমূলের অফিসে শনিবারে দলের নির্বাচনের বিষয়ে কথা হয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের সভানেত্রি হবার পর ৫-৬ জনের নাম বলেন যারা আপাতত দল পরিচালনার কাজ চালাবেন। শনিবার তাদেরকে তিনি বৈঠকে ডাকেন। পার্থ চট্টোপাধ্যায় জানান যে শনিবার তৃণমূলের জাতীয় কর্মসমিতির নাম ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নতুন কর্মসমিতিতে কোনও পদাধিকারির নাম এখনও অবধি না থাকার বিষয়ে তিনি জানান যে পদাধিকারি কারা হবেন সেই তালিকা তিনি তারাতারি মনোনীত করবেন।

নতুন কর্মসমিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়, অমিত মিত্র, পার্থ চ্যাটার্জি, সুব্রত বকসী, সুদীপ ব্যানার্জি, অভিষেক ব্যানার্জি, বুলু চিক বরাইক, চন্দ্রিমা ভট্টাচার্য, কাকলি ঘোষ দস্তিদার, সুখেন্দু শেখর রায়, জ্যোতিপ্রিয় মল্লিক, আসিমা পাত্র, মলয় ঘটক, রাজিব ত্রিপাঠি, অনুব্রত মণ্ডল, গৌতম দেব, অরুপ বিশ্বাস এবং ফিরহাদ হাকিম সহ ২০ জনের নাম রয়েছে।

তিনি আরও বলেন যে শনিবার যে ৪টি পুর নির্বাচন হয়েছে সেই সমস্ত এলাকার নাগরিকরা শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। দলের পক্ষ থেকে তিনি ৪টি পুরসভার ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন।

এছাড়াও আগামী ২৭ ফেব্রুয়ারির পুরসভা নির্বাচনে, ১০৭টি কেন্দ্রের ভোটারদের কাছে তিনি আবেদন জানান যে তারা যেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে, তৃণমূলের প্রার্থীদের সকলকে ভোট দেন।-zee24