শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গঙ্গারামপুর পৌরসভার উন্নয়নের নিরিখে বরাবর নাম উঠে আসে প্রশান্ত মিত্রের

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৮, ২০২২
news-image

পৌরসভা নির্বাচনের দামামা বাজতেই ও তৃণমূল কংগ্রেসের গঙ্গারামপুর পৌরসভার ১৮টি ওয়ার্ডের প্রার্থীদের নামের তালিকা প্রকাশিত হতেই ইতিমধ্যে প্রার্থীরা তাঁদের নির্বাচনী প্রচার পর্ব শুরু করেছেন, পাশাপাশি গঙ্গারামপুর পৌরসভার ১৮টি ওয়ার্ডের প্রার্থীরা তথা তৃণমূল কংগ্রেস বিপল ভোটে জয়লাভ করবে বলে আশাবাদী।

আগামী ২৭শে ফেব্রুয়ারী রাজ্যের ১০৮টি পৌরনির্বাচনের মধ্যে দক্ষিণ দিনাজপুর জেলার ২টি পৌরসভা বালুরঘাট ও গঙ্গারামপুর পৌরসভায় নির্বাচন রয়েছে। এবারের পৌরসভা নির্বাচনের গঙ্গারামপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছে গঙ্গারামপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা পৌরসভার প্রশাসনিক বোর্ডের প্রশাসক প্রশান্ত মিত্র।

গত রবিবার থেকে ইতিমধ্যে ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী প্রশান্ত মিত্র তার নির্বাচনী প্রচার পর্ব শুরু করে দিয়েছেন। প্রসঙ্গত, গঙ্গারামপুর পৌরসভার যে কোনও কাজ অথবা উন্নয়নের নিরিখে বরাবর প্রশান্ত মিত্রের নাম উঠে আসে। নম্র ও ভদ্র ব্যবহারের জন্য বিভিন্ন মহলে তিনি সমালোচিত ও প্রশংসিত। পাশাপাশি শাসক দল বা বিরোধী দলের যে কোনও কর্মী ও সাধারণ মানুষের সুবিধার্থে তিনি সদা অবিচল।

যে কেউ তার কাছে এলে তিনি তাদের খালি হাতে ফেরান না। সে কারণে প্রশান্ত মিত্রকে পুনরায় গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে দেখতে চান গঙ্গারামপুর বাসীরা। উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে মহামারীর মোকাবিলা বা আমফানের মোকাবিলা অথবা অসহায় মানুষ থেকে শরু করে পৌরনাগরিকদের সুবিধার্থে তাদের পাশে থেকে অবিচল ভাবে কাজ করে আসছে গঙ্গারামপুর পৌরসভা।

যে কথা বারবার সংবাদ মাধ্যমে উঠে এসেছে। পৌরসভার উন্নয়নের স্বর্ণ মুকুটে নতুন করে অনেক পালক সংযোজন হয়েছে। পৌরসভার প্রশাসক ও প্রশাসক বোর্ডের সদস্যরা সকলের পাশে থেকে দিবারাত্রি ক্লান্তিহীন ভাবে পরিষেবা দিয়ে এসেছেন।