মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

এবার বাংলা ক্রিকেটেও করোনার থাবা, রঞ্জি ট্রফির প্রস্তুতিতে বাধা পড়ল বাংলার

News Sundarban.com :
জানুয়ারি ৩, ২০২২
news-image

কিছুদিন আগেই করোনার জন্য স্থগিত করে দেওয়া হয়েছে আই লিগ ফুটবল। আর এবার সিএবি পরিচালিত ঘরোয়া ক্রিকেট লিগ আপাতত স্থগিত করে দেওয়া হল। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল জানিয়েছেন এই মুহূর্তে ক্লাব ক্রিকেটে প্রথম ও দ্বিতীয় ডিভিশন সহ জেলার সমস্ত ম্যাচ বন্ধ থাকবে। সোমবার সমস্ত পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

কারণ বাংলাটিমের কোচিং স্টাফ সহ একাধিক ক্রিকেটার করোনায় আক্রান্ত। বাংলা সহকারি কোষ সৌরাশিস লাহিড়ী সহ 7 জন ক্রিকেটার করণায় আক্রান্ত বলে সিএবি সূত্রে খবর। এর ফলে বাংলার রঞ্জি ট্রফি প্রস্তুতিতে বড় বাধা এল। কারণ কলকাতায় এই মুহূর্তে প্রতিদিন টেস্টে একজন করে করোনা পজেটিভ কলকাতা পুরসভা এলাকায়। এই মুহূর্তে করোনা পজিটিভিটি রেট 33 দশমিক 18 শতাংশ এবং গোটা পশ্চিমবঙ্গে এই রেট 15 দশমিক 93 শতাংশ।

সব মিলিয়ে এই মুহূর্তে কলকাতায় এসে প্রস্তুতি ম্যাচ খেলা বাতিল করেছে মুম্বাই টিম । চলতি মৌসুমে বাংলার প্রথম ম্যাচ ছিল ত্রিপুরার বিরুদ্ধে। আগামী 13 ই জানুয়ারি এখন করোনাকালে পশ্চিমবঙ্গে আত্ম শাসন জারি হওয়ায় বিসিসিআই কি সিদ্ধান্ত নেবে সেই দিকে তাকিয়ে রয়েছে সবাই।

শিবির সভাপতি এবং সচিব রবিবার রাতে সংবাদমাধ্যমকে জানিয়েছেন আপাতত বাংলার সমস্ত ক্রিকেটারের আরতি পিসি আর টেস্ট করা হয়েছে এবং যে কজন বাকী আছেন তাদের খুব দ্রুত এই টেস্ট করা হবে। সিএবি সমস্ত সর্তকতা অবলম্বন করে যাবতীয় পদক্ষেপ নিচ্ছে।