রবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ক্যাটরিনা ও ভিকির বিয়েতে খাওয়াদাওয়ার এলাহি আয়োজন, কী কী থাকছে মেনুতে

News Sundarban.com :
ডিসেম্বর ৭, ২০২১
news-image

কঠোর ডায়েটের মধ্যে থাকেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের জন্য কিছুদিন আগে থেকেই  ক্যাটরিনা ডায়াটেশিয়ানের পরামর্শ মতো নো কার্ব ডায়েটেই আছেন। কিন্তু বিয়েতে আমন্ত্রিতদের জন্য খাওয়াদাওয়ার এলাহি আয়োজন করছেন ক্যাটরিনা ও ভিকি।

ক্যাট ও ভিকির বিয়েকে কেন্দ্র করে নানা তথ্যই ফাঁস হয়েছে অনলাইনে। এবার সামনে এল বিয়ের মেনু (Wedding Menu)। ৭ থেকে ১০ তিনদিনব্যপী রাজস্থানের বারওয়ারা দুর্গে সিক্স সেনসে (Six Senses Fort Barwara) সংগীত, মেহেন্দি ও বিয়ের অনুষ্ঠান।

এই তিনদিনই বিয়েতে আমন্ত্রিতদের জন্য নানা ধরনের টেস্টি খাবারের আয়োজন করেছে এই তারকা জুটি। সেই তালিকায় রয়েছে স্থানীয় খাবারের পাশাপাশি প্যান ইন্ডিয়ার নানা ডিশ। সিক্স সেনসেস রিসর্টে ইতিমধ্যেই এসে পৌঁছেছেন একশো জন ময়রা, যাঁরা তৈরি করবেন অনেক রকমের মিষ্টান্ন।

কর্ণাটক থেকে এসেছে তাজা সবজির ট্রাক। যেহেতু ভিকি পাঞ্জাবী,তাই তাঁর খাওয়া দাওয়াতেও থাকবে পাঞ্জাবি ডিশ। প্ল্যাটারে থাকছে ছোলে বাটুরে থেকে শুরু করে বাটার চিকেন। ইউরোপের বিভিন্ন জায়গা থেকে আনা হয়েছে নানা ধরনের ফল, চকোলেট। ক্যাটরিনার বিয়ের মেনুর দায়িত্বে রয়েছেন শ্যেফ শনোজ কুমার।

মেনুতে রয়েছে- ৫ রকমের অরগ্যানিক স্যালাড, নেদারল্যান্ডস থেকে ফলের সম্ভার,ফিলিপিন্স থেকে অ্যাভাগাডো, ফ্রান্স থেকে চিজ, চকোলেট, পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রকোলি স্যালাড, ছোলে বাটুরে, ডাল বুখারা,হরেক রকমের রুটি ও রাইস আইটেম, পাঞ্জাবি চিকেন, ডাল-বাটি  চুরমা, লাল মাস ( রাজস্থানি স্টাইলে মাটন),কমলালেবুর রাবড়ি সহ ৫ রকমের বিরিয়ানি। সেই বিরিয়ানি তৈরি করবেন শ্যেফ ইমতিয়াজ কুরেশি ও তাঁর টিম। সাতটি ঘোড়ায় টানা রথে বিয়ের মন্ডপে আসবেন ভিকি। ঝলমসে কাঁচ দিয়ে সাজানো হয়েছে বিয়ের মন্ডপ। সংগীতে কালা চশমা ও তেরি ওর গানে নাচবেন ভিকি ও ক্যাট। এছাড়াও রয়েছে নানা পরিকল্পনা। তবে এখানেই শেষ নয়, বিয়ের পর মুম্বই ফিরে বলিউডের জন্য আলাদা পার্টি থ্রো করবেন ক্যাটরিনা ও ভিকি। -zee24