বৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

হারিয়ে যাওয়া মূল্যবান কাগজপত্র সহ ব্যাগ ফেরত দিলেন সহৃদয় ব্যক্তি

News Sundarban.com :
অক্টোবর ২১, ২০২১
news-image

বিশ্লেষণ মজুমদার, ক্যানিং – হারিয়ে যাওয়া ব্যাগ ফেরত পেলেন জনৈক এক ব্যক্তি।ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকালে ক্যানিং বাসষ্ট্যান্ড এলাকায়। স্থানীয় সুত্রে জানাগিয়েছে ক্যানিংয়েরই বাহিন্দা পেশায় বেসরকারী সংস্থায় কর্মরত গৌতম পাল।

এদিন তিনি বালিগঞ্জ থেকে ক্যানিং লোকালে চেপে বসেছিলেন ক্যানিং এ আসার জন্য।ক্যানিং ষ্টেশনে নেমেই দেখতে পান তাঁর ব্যাগটি উধাও হয়ে গিয়েছে। ব্যাগের মধ্যে প্রয়োজনীয় মূলবান কাগজপত্র রয়েছে।তিনি হন্যে হয়ে ব্যাগটি খোঁজ করতে থাকেন।এক সময় ব্যাগের কোন হদিশ না পেয়ে ভেঙে পড়েন গৌতম বাবু। সেই সময় ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাসের কাছে ঘটনার কথা জানানোর জন্য বিধায়কের অফিসে হাজীর হন ওই ব্যক্তি।বিধায়ক কে জানানোর আগেই একটি অপরিচিত ফোন থেকে হারিয়ে যাওয়ার ব্যাগ পাওয়া গেছে জানানো হয়।

জনৈক জাহাঙ্গীর খান নামে অপরিচিত ব্যাক্তি ফোন করেন।জাহাঙ্গীর খানের দাবী ‘ওই ব্যাগের পাশে আমার একটি ব্যাগ ছিল। যার মধ্যে ৮৯০০ টাকা ছিল।ভুল করে আমার ব্যাগ না নিয়ে ওই ব্যাক্তির ব্যাগ নিয়ে বাড়িতে চলে যাই।

টাকা না পেয়ে ভুল হয়েছে বুঝতে পেরে ওই ব্যাক্তির ব্যাগ ফেরত দেওয়ার জন্য ফোন করি।অক্ষত অবস্থায় ব্যাগটি ফেরত দিয়েছি। দুর্ভাগ্য আমার ব্যাগটি খোয়া গেল। যার মধ্যে টাকা পয়সা ও জামা কাপড় ছিল।’

অন্যদিকে গৌতম বাবু জানিয়েছে হারিয়ে যাওয়া ব্যাগ ও মূল্যবান কাগজপত্র জাহাঙ্গীর খান নামে এক ব্যক্তি ফেরত দিয়েছেন। ওনাকে অসংখ্য ধন্যবাদ।’