শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মাতালের বেধড়ক মারধোরে জখম তিন

News Sundarban.com :
অক্টোবর ৬, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – এক মাতালের বেধড়ক মারধোরে গুরুতর জখম হলেন তিনজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ক্যানিং থানার অন্তর্গত পুরাতন হরিসভার সন্নিকটে।ঘটনার বিষয়ে মাতাল রাজা মন্ডল সহ তার পাঁচ সঙ্গীর বিরুদ্ধে ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত’রা।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সুত্রে জানাগিয়েছে মঙ্গলবার রাত প্রায় নটা নাগাদ পুরাতন হরিসভা সংলগ্ন এলাকার ব্যবসায়ী তোতন হালদার তার দোকান বন্ধ করছিলেন।সেই সময় ওই পথ দিয়ে যাচ্ছিল মদ্যপ যুবক অভিযোগ রাজা মন্ডল ও তার সঙ্গীরা। অভিযোগ আচমকা মদ্যপ ওই যুবক বেপরোয়া হয়ে তোতন হালদার নামে দোকানদার বেধড়ক মারধর করতে থাকে।

দোকাদার কে মারধরের হাত থেকে উদ্ধার করতে এগিয়ে আসেন সেলিম ও শম্ভু হালদার নামে দুই যুবক। অভিযোগ তাদেরকেও লাঠি,রড দিয়ে বেধড়ক মারধর করে মদ্যপ ওই যুবক ও তার সঙ্গীরা। ঘটনাস্থলে তিনজন গুরুতর জখম হয়। অন্যান্যরা বেরিয়ে আসলে মদ্যপ যুবক সহ সঙ্গীরা পালিয়ে যায়।স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তিনজন কে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।

ঘটনার বিষয়ে আক্রান্ত তিন যুবক বুধবার ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। যদিও এখনও পর্যন্ত মাতাল যুবক ও তার সঙ্গী সাথীদের আটক কিংবা গ্রেফতার করতে পারেনি পুলিশ।