শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চুরি করতে গিয়ে গণপিটুনিতে নিহত যুবক, গ্রেফতার ২

News Sundarban.com :
অক্টোবর ৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – চুরি করতে গিয়ে ধরা পড়ে গণপিটুনিতে নিহত হল এক যুবক। নিহতের নাম মারফত ওরফে কচিমনি লস্কর(২৮)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারী শরিফের নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের লস্কর পাড়া এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর রবিবার রাতে ওই যুবক পাশের একটি বাড়িতে ঢুকে মোবাইল ফোন সহ অন্যান্য জিনিসপত্র চুরি করতে থাকে। পরিবারের লোকজন জেগে যাওয়ায় চোর বাড়ির ঘরের দরজায় ছিটকিনি দিয়ে বন্ধ করে দেয় বাইরে থেকে। এরপর ওই পরিবারের লোকজন চিৎকার করতে থাকে।

বাড়ির অন্য ঘরের সদস্যরা তখন বেরিয়ে এসে ধরে ফেলে ওই যুবককে। যুবকের হাতে থাকা ধারালো অস্ত্র  দিয়ে পরিবারের দুই সদস্যকে ক্ষতবিক্ষত করে বলে অভিযোগ। তারপর আম গাছে বেঁধে শুরু হয় গণপিটুনি।ঘুঁটিয়ারী শরিফ ফাঁড়ির পুলিশ খবর পায়।ফাঁড়ির ওসি ফারুক রহমানের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঘুঁটিয়ারী শরিফ ব্লক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ। ঘটনা শুরু হয়েছে তদন্ত।

উল্লেখ্য বেশ কিছুদিন যাবৎ ঘুঁটিয়ারি শরিফের নারায়ণপুরে এলাকাতে বেড়ে গিয়েছিলো চুরি ছিনতাই এর ঘটনা।ওই যুবক এর আগেও এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনার সঙ্গে যুক্ত ছিল। হাতেনাতে ধরাও পড়েছিল। কিন্তু তখন ছেড়ে দেয় স্থানীয় মানুষজন।রবিবারে ধরা পড়ার পর শুরু হয় গণপিটুনি। আর তাতেই মৃত্যু হয়েছে তার।

বারুইপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিত বসু জানিয়েছেন ’ঘটনায় জড়িত থাকার সন্দেহে ইতিমধ্যেই সাইফুল মোল্লা ও রমজান নস্কর নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।