শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্যাগের মধ্যে থেকে সদ্যজাত শিশুর দেহ উদ্ধার

News Sundarban.com :
অক্টোবর ৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং : এক সদ্যজাত শিশুর মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে ক্যানিং থানার অন্তর্গত বিডিও অফিস সংলগ্ন কারগিল পাড়ার বিশ্বব্যাঙ্ক ফিসারী এলাকায়।

পুলিশ সদ্যজাতের দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন দুপুরে এলাকার দুই নাবালক বিশ্ব মন্ডল ও সুদীপ মন্ডল খেলা করছিল।তাদের নজরে পড়ে বিশ্বব্যাঙ্কের ফিসারীর পাড়ে একটি ব্যাগ পড়ে রয়েছে।ব্যাগের মধ্যে কিছু আছে ভেবেই ব্যাগটি টেনে উপরে তুলে নিয়ে আসে ওই দুই নাবাল।

ব্যাগ খুলে দেখতে পায় ব্যাগের মধ্যে এক সদ্যজাত শিশু পুত্রের মৃতদেহ রয়েছে।ওই দুই নাবালক ভয়ে ব্যাগ ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়।তারা এলাকায় খবর দেয়। খবর পেয়ে স্থানীয় লোকজন ভীড় জমায়। খবর যায় ক্যানিং থানার পুলিশের কাছে। ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থল থেকে সদ্যজাত কে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

অন্যদিকে স্থানীয় এলাকার বাসিন্দাদের দাবী সম্ভবত কোন কুমারী মা লজ্জা ঢাকার জন্য তার অবৈধ সদ্যজাত সন্তান কে মৃত অবস্থায় ফেলে দিয়ে পালিয়েছে।