শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে চোরের উপদ্রব,বাড়ছে চুরির ঘটনা

News Sundarban.com :
অক্টোবর ৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং : দিনের পর দিন ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে চোরের উপদ্রব বেড়েই চলেছে এমনটাই অভিযোগ রোগীর আত্মীয় পরিজনদের।

প্রতিনিয়ত সাইকেল,মোবাইল ফোন এমন কি রোগীর আত্মীয়ের ব্যাগ কেটে টাকা তুলে নেওয়ার মতো ঘটনা ঘটেছে ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে। অনেক সময় হাতেনাতে চোর কে ধরে পুলিশের হাতে তুলে দেওয়ার ও ঘটনা ঘটেছে। কোন ভাবেই কমছে না চুরির ঘটনা।

উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি থানার অন্তর্গত দুর্গামন্ডপ এলাকার বাসিন্দা পলাশ অধিকারী। গত দুুদিন আগে গর্ভবতী স্ত্রী কে প্রসবের জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে এসেছেন।তিনি রাতের বেলায় হাসপাতালের যাত্রী প্রতিক্ষালয়ে থাকতেন। শনিবার রাতেও বিশ্রামের জন্য যাত্রী প্রতিক্ষালয়ে ছিলেন। গভীর রাতে একটু ঘুমিয়ে পড়েছিলেন তিনি।অভিযোগ রবিবার সকালে ঘুম ভাঙতেই পকেট হাতড়ে দেখেন তার দামী মোবাইল ফোনটি খোয়া গিয়েছে।

একই ভাবে ক্যানিং থানার অন্তর্গত বদুকুলা গ্রামের সুমন নস্করের পকেট থেকে দুশো টাকা উধাও হয়ে যায়।ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।পলাশ বাবুর দাবী হাসপাতাল চত্বরে চোরের উপদ্রব হওয়ায় এমন ঘটনা ঘটেছে। ঘটনার বিষয়ে তিনি পুলিশে একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।