শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পুজোর আগে প্রশাসনিক বৈঠকে ববি হাকিম

News Sundarban.com :
অক্টোবর ২, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুজোর আগে প্রশাসনিক বৈঠকে ববি হাকিম। পাম্প ছিল না ৮৫ কে বি নতুন মেশিন কেনা হবে। আগামী ১৫ নভেম্বর থেকে কাজ শুরু করবে কে এম ডি এ।

৪০ শতাংশ বাইরে থেকে ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। শুধু মাত্র ছোট জাতি এবং উচ্চ জাতির মানুষের মধ্যে তফাৎ মিটানো হবে। উচ্চ জাতির লোক কে ও  পদোন্নতি করা হবে।

১৪৩ টি রাস্তার তালিকা দেওয়া হয়েছে। ১১০ টি রাস্তা কে এম সি আছে। এক সপ্তাহের মধ্যে সব রাস্তা ঠিক হয়ে যাবে। যদি বৃষ্টি হয় তাহলে পুজো মন্ডপের রাস্তায় ঠিক করে দেওয়া হবে।

বিক্ষোভকারীদের উদ্দেশে তিনি বলেন, সরকারের দাবি মেনেই চলতে হবে। ছুটি চাইলে তারা নিতেই পারেন।

এই করোনা কালে সবকিছু মেনে আমরা ধর্মাচরণ করবো। সমস্ত দর্শক বাইরে থেকে দর্শন করবে। উচ্চ আদালতের রায় মেনে পুজো করা হবে। ২০ হাজার স্কোয়ার ফিট উপরে বাড়ির কে পারমিশন দেওয়া হবে।পুজো সময় মাস্ক দেওয়া হবে ২ লক্ষ

আমাদের কাছে অন্য বাড়িতে ঢুকে বাড়ির ভাঙ্গা অধিকার নেই। তাই এই ধরনের বাড়ি ভাঙার জন্য কোর্টে দ্বারস্ত হবে পুর সভা। জানালেন ফিরহাদ।

যন্ত্রণা ভোগ করা হচ্ছে তখন সে নিজেই ওই দফতরের ছিল তখন কাজ করেনি কেন। পাল্টা প্রশ্ন করলেন। তখন তো নিজের ঘুরে বেড়াচ্ছিলেন।

এখন যে টাকা আসছে সবটাই পারদর্শিতা রয়েছে। ১% টাকা দিয়েছে।

ব্যাক্তি স্বার্থে শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপি তে গেছেন।

এদিকে দিলীপ ঘোষের  বক্তব্য ২০২৬ সালে মমতা বিদায় নেবেন। এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, যে ২০২৪ বিজেপি ক্ষমতায় থাকবে না তাহলে মমতা কি করে ২০২৬ সালে যাবেন।