শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বাসন্তীতে দেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের, তদন্তে পুলিশ

News Sundarban.com :
অক্টোবর ১, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – একটি মৃতদেহ উদ্ধার কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। মৃতের নাম গোবিন্দ অধিকারী(৪৬)। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে বাসন্তী থানার অন্তর্গত জ্যোতিষপুর গ্রাম পঞ্চায়েতের জয়গোপালপুর নতুন বাজার এলাকার রাণীগড় গ্রামে। বাসন্তী থানার পুলিশ খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে ঠিক কি কারণে মৃত্যু হল ওই ব্যক্তির সে বিষয়ে তদন্ত শুরু করেছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে পেশায় গোবিন্দ অধিকারী একজন ফেরিওয়ালা।গত প্রায় কুড়ি বছর আগে স্থানীয় একই পঞ্চায়েত এলাকার ৫ নম্বর মাঝের পাড়ার অষ্টমীর সাথে বিয়ে হয়।দম্পতির দশ বছরের এক নাবালক সন্তান ও ১৬ বছরের এক নাবালিকা কন্যা রয়েছে। তিনি প্রায় সময় ভিনরাজ্যে ফেরি করার কাজ করতেন। মাঝে মধ্যে বাড়িতে ফিরতেন।পরিবার ও প্রতিবেশীদের অভিযোগ গোবিন্দ বাড়িতে ফিরলেই প্রতিনিয়ত স্ত্রী সাথে নিত্য নতুন ফোন ব্যবহার নিয়ে বচসা তৈরী হতো।

পাশাপাশি কোথা থেকে নতুন ফোন পাচ্ছে জিঞ্জাসা করলেই বাড়ি থেকে বেরিয়ে যেতেন ওই গৃহবধু।একাধিকবার বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার ঘটনায় চরম অশান্তি শুরু হয় অধিকারী পরিবারের মধ্যে।ইদানিং ২ মাস আগে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন ওই গৃহবধু। তার বাপের বাড়ির লোকজনের সাথে কথা বলে গ্রামের মানুষজন ফিরিয়ে আনেন শ্বশুর বাড়িতে।ঘটনা চক্রকে গোবিন্দ বাবু বিহারে ছিলেন।এরপর আবার ও ওই গৃহবধু পরিবারের কাউকে না বলে বাড়ি থেকে পালিয়ে যায় ১৭ সেপ্টেম্বর।খবর পেয়ে বিহার ৪ দিন পর গ্রামের বাড়িতে ফিরে স্ত্রীর খোঁজখবর শুরু করেন।

না পেয়ে বাসন্তী থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন গোবিন্দ।এরপর বৃহষ্পতিবার রাতে গোবিন্দ বাড়িতে না ফেরায় চিন্তায় পড়েন পরিবারের অন্যান্য সদস্যরা। তারা রাত বারোটা পর্যন্ত গোবিন্দ’র কোন খোঁজ না পেয়ে ভেঙে পড়েন। এরপর সকাল হতেই তার ঘরের সামনে মৃত অবস্থা পড়ে থাকতে দেখেন গোবিন্দ কে। খবর দেওয়া হয় বাসন্তী থানায়।

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। পাশাপাশি ঠিক কি কারণ ওই ব্যক্তির মৃত্যু হল তা ঘটনাস্থলে গিয়ে সরজমিনে তদন্ত শুরু করেছে ক্যানিং মহকুমার পুলিশ আধিকারীক গোবিন্দ শিকদার ও বাসন্তী থানার আইসি আব্দুর রব খান। অন্যদিকে মৃতের পরিবারের দাবী গোবিন্দ কে পরিকল্পনা করে খুন করেছে তার স্ত্রী অষ্টমী।