শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পুকুর পাড়ে জাল বসানো নিয়ে বিবাদ, জখম একই পরিবারের ৪ জন

News Sundarban.com :
সেপ্টেম্বর ২, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – পারিবারিক বিবাদ কে কেন্দ্র করে গুরুতর জখম হলেন একই পরিবারে চারজন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বাসন্তী থানার অন্তর্গত চড়াবিদ্যা গ্রাম পঞ্চায়েতের সরবেড়িয়া ৭ নম্বর কুমড়োখালি গ্রামে। গুরুতর জখম হয়েছেন জাহানারা লস্কর,সাহাবুদ্দিন লস্কর,সরিফুল লস্কর ও রহিদা লস্কর’রা।

স্থানীয় সুত্রে জানাগিয়েছে বুধবার দুপুরে সাহাবুদ্দিন লস্করের পাড়ে মাছ ধরার জন্য জাল পেতেছিলেন মোজাফ্ফর নাইয়া।কেন জাল পেতেছে জানতে চেয়ে জাল তুলে পাশেই ফেলে দেয়। শুরু হয় কথা কাটাকাটি বচসা।

তখনকার মতো মিটে যায় ঘটনা। অভিযোগ এরপর মোজাফ্ফর নাইয়া রফিকুল নাইয়া, বাবলু নাইয়া,নূরহোসেন নাইয়া,বিলকিস লস্কর,আহামাদুল্ল লস্কর সহ গ্রামের প্রায় জনাচল্লিশ লোকজন রাতের অন্ধকারে সাহাবুদ্দিনের বাড়িতে ঢুকে তার স্ত্রী জাহানারা লস্কর কে বাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে বাইরে নিয়ে গিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে।তার চিৎকার দৌড়ে আসেন সাহাবুদ্দিন,তার ছেলে ও বৌমা।অভিযোগ তাদের কে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়।

অন্যান্য প্রতিবেশীরা গুরুতর জখম অবস্থায় ওই পরিবারের চার সদস্য কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।বর্তমানে সেখানেই চারজন চিকিৎসাধীন রয়েছেন।জাহানারা ও সাহাবুদ্দিনের আঘাত গুরুতর হওয়ায় তাদের অবস্থা আশাঙ্কাজনক। ঘটনার বিষয়ে বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাহাবুদ্দিন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।