শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গৃহস্থের বাড়িতে চুরি করে ঘুমিয়ে পড়লো চোর, পুলিশের হাতে তুলে দিলেন বাড়ির মালিক

News Sundarban.com :
সেপ্টেম্বর ২, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিল চোর। আর সেই অভিযোগে এক যুবক কে ধরে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলেদিলেন গৃহস্থের মালিক সহ প্রতিবেশীরা।ক্যানিং থানার পুলিশ গুরুতর জখম যুবক কে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ক্যানিং থানার তালদি গ্রাম পঞ্চায়েতের উত্তর তালদি গ্রামের দক্ষিণ পাড়ায়।স্থানীয় সুত্রে জানা গিয়েছে উত্তর তালদি গ্রামের দক্ষিণ পাড়ার বাসিন্দা প্রদীপ কুমার নাথ।কর্মসুত্রে কলকাতায় থাকেন।

গ্রামের বাড়িতে মাঝে মধ্যে যাতায়াত করেন।মঙ্গলবার সকালে গৃহস্থের বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে দিনের জানালা ভেঙে ঢুকে পড়েছিল এক যুবক।অভিযোগ একদফা চুরি করে পাশের একটি ডেরায় রেখে আবারও সেই বাড়িতে ঢুকেছিল চুরি করতে।চুরি করার সময় ঝিমঝিম করে বৃষ্টি হচ্ছিল।

এক সময় ঠান্ডা আবহাওয়া পেয়ে মস্তিতে ওই যুবক চুরি করে ব্যাগপত্র গুছিয়ে রেখেছিল। অক্লান্ত পরিশ্রম হওয়ায় একটু বিশ্রাম নেওয়ার জন্য ঘরের মধ্যেই চেয়ারের তলায় বিছানা করে পায়ের উপর পা দিয়ে ঘুমিয়ে ছিল। সন্ধ্যা ঘনিয়ে আসলেও ঘুম ভাঙেনি ওই যুবকের। এদিকে প্রতিবেশীরা দেখতে পায় জনৈক প্রদীপ কুমার নাথের ঘরের জানালা ভাঙা রয়েছে। তারা প্রদীপ বাবুকে ফোন করে ঘটনার কথা জানায়। প্রদীপ বাবু ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা খুলেই তাজ্জব হয়ে যান। ঘরের মধ্যে সমস্ত কিছুই ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে।ঘরে যে চুরি হয়েছে সেটা তিনি বুঝতে পারেন।

এরপর চেয়ারের তলায় নজর পড়তেই চক্ষু চড়কগাছ।প্রথমেই ভয় পেয়ে যান। দেখতে পায় চেয়ারের তলায় মস্তিতে ঘুমিয়ে রয়েছে এক যুবক।চোর চোর বলে চিৎকার চেঁচামেচি করলে পাড়ার প্রতিবেশীরা দৌড়ে আসেন।ওই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও সাধারণ মানুষের হাতে ধরা পড়ে যায়।চলে উত্তম মধ্যম। এরপর ওই যুবক কে ক্যানিং থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

প্রদীপ কুমার নাথের দাবী “ওই যুবক এলাকায় আগেও কয়েকবার চুরি করে ধরা পড়েছিল।আজ আবার চুরি করে ঘরের মধ্যে ঘুমিয়ে পড়েছিল।ধরে পুলিশের হাতে তুলে দিয়েছি”।

অন্যদিকে অভিযুক্ত যুবকের দাবী সে চুরি করেনি।একটু মদ খেয়ে ঘুমিয়ে পড়েছিল।
ক্যানিং থানার পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।