শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

‘ঘরে’ই ফিরে গেলেন ক্রিস্টিয়ানো রোনালদো

News Sundarban.com :
আগস্ট ২৮, ২০২১
news-image

২০০৯ সালে ওল্ড ট্রাফোর্ডের মায়া ছেড়ে বেরিয়ে পড়েছিলেন। এরপর রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসে এক যুগ কাটালেও ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতি ভালোবাসা কমেনি কখনো। গত তিন দিনে অবশ্য সে প্রেম নিয়ে একটু প্রশ্ন উঠেছিল। যখন রোনালদোর ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার প্রসঙ্গ উঠে এল।‘ঘরে’ই ফিরে গেলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

কিন্তু কাল নাটকীয় কয়েক ঘণ্টা শেষে সিটি নয়, ইউনাইটেডেই গেছেন রোনালদো। জুভেন্টাসের সঙ্গে চুক্তির এক বছর বাকি থাকতেই তুরিন ছেড়ে গেলেন পর্তুগিজ তারকা। বিদায়বেলায় অবশ্য সাদাকালো জার্সিতে সবকিছু দিয়েছেন বলে আবেগময় এক বার্তা পাঠিয়েছেন এই উইঙ্গার। ইনস্টাগ্রাম বার্তায় আবেগের কথা অবশ্য ঠিকভাবে বলতে পারেননি। ধন্যবাদ দিতে গিয়ে বানান ভুল করেছেন রোনালদো।

গতকাল রোনালদোর ইউনাইটেডে ফেরার সে খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে। টুইটার, ফেসবুক আর ইনস্টাগ্রামে কাল রোনালদো ছাড়া আর কারও নাম তোলার জো ছিল না। এর মধ্যে রোনালদো ইনস্টাগ্রামকে বেছে নিয়েছিলেন জুভেন্টাসের জন্য ভালোবাসা জানাতে।

সেখানে জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে বিভিন্ন মুহূর্ত দিয়ে বানানো এক ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘আজ আমি দারুণ এক ক্লাব থেকে বিদায় নিচ্ছি, ইতালির সবচেয়ে বড় ক্লাব এবং নিশ্চিতভাবেই ইউরোপের সবচেয়ে বড় দলগুলোর একটি। আমি জুভেন্টাসের জন্য মনপ্রাণ সব দিয়েছি এবং তুরিনের জন্য আমার শেষ দিন পর্যন্ত ভালোবাসা থাকবে। সমর্থকেরা সব সময় আমাকে শ্রদ্ধা করেছেন এবং আমি এ দলের জন্য প্রতি ম্যাচে, প্রতি মৌসুমে, প্রতি টুর্নামেন্টে লড়াই করে সেটার প্রতিদান দেওয়ার চেষ্টা করেছি।’