শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

টাকা ছিনতাইয়ের আগে আগ্নেয়াস্ত্র সহ ৩ দুষ্কৃতি পুলিশের জালে

News Sundarban.com :
আগস্ট ২৪, ২০২১
news-image

বিশ্লেষণ মজুমদার, ক্যানিং – টাকা ছিনতাই করতে গিয়ে পুলিশের জালে আগ্নেয়াস্ত্র সহ জড়িয়ে পড়লো তিনজন দুষ্কৃতি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে জীবনতলা থানার অন্তর্গত অটো ষ্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ধৃত তিন ছিনতাইকারী হল ইন্দ্রনীল মন্ডল,সুমন জানা,মধুসূদন নস্কর। ধৃতের বাড়ি জয়নগর ও পাথরপ্রতিমা থানা এলাকায়।পুলিশ সুত্রে জানা গিয়েছে এদিন জীবনতলা থানার অটো ষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় ছিনতাই করার জন্য তিন দুষ্কৃতি আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছিল।

এমন খবর আগাম পৌঁছে যায় বারুইপুর পুলিশ জেলার স্পেশাল পুলিশ গ্রুপের কাছে। সেই মতো বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের ওসি লক্ষীকান্ত বিশ্বাস ও জীবনতলা থানার ওসি সমরেশ ঘোষের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এলাকায় চিরুনী তল্লাশি অভিযান শুরু করে।পুলিশের জালে ধরা পড়ে যায় তিন দুষ্কৃতি।

ধৃতদের কাছ থেকে ৩ টি মোবাইল ফোন,৪ টি ছোট পাইপগান ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি এই ছিনতাই গ্যাঙের সাথে আর কোন বড় চক্র জড়িত রয়েছে কি না সে বিষয়ে ধৃতদের জিঞ্জাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে স্থানীয় মানুষের দাবী বারুইপুর জেলা পুলিশের সক্রিয়তার জন্য বড় সড় ছিনতাই গ্যাঙ গ্রেফতার হওয়ায় তারা খুশি।