শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

টাকা চেয়ে না পেয়ে মা কে মারধর, অভিযোগ সন্তানের বিরুদ্ধে

News Sundarban.com :
আগস্ট ২৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – টাকা চেয়ে না পেয়ে নিজের জন্মধাত্রী মা কে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো গুণধর সন্তানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে ক্যানিং থানার অন্তর্গত দিঘীরপাড় গ্রাম পঞ্চায়েতের কাঠপোল এলাকায়।

ইতিমধ্যে মা তার সন্তানের বিরুদ্ধে ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে গুণধর ছেলের খোঁজে তল্লাশি শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে কাঠপোল এলাকার বাসিন্দা বিমলা মন্ডল। তার দুই সন্তান রয়েছে। বিমলা দেবী কলকাতায় পরিচারিকার কাজ করে সংসার চালাতেন। ইদানিং লকডাউনের জেরে দীর্ঘদিন বাড়িতে বসে। এলাকায় কোন কাজ করে দিন গুজরান করেন। সোমবার দুপুরে বিমলা দেবীর কাছে তার বড় ছেলে অভিজিৎ মন্ডল টাকা চায়। অভিযোগ,টাকাষদিতে না পারায় গুণধর ছেলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে মাকে।

এমন ঘটনা দেখে মাকে উদ্ধার করতে এগিয়ে আসে অভিজিতের ছোট ভাই বিক্রমজিৎ। অভিযোগ লাঠি দিয়ে তাকে ও বেধড়ক মারধর করা হয়।স্থানীয় প্রতিবেশীরা গুরুতর জখম অবস্থায় মা ও ছেলে কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা।

বিমলা দেবী বলে সব সময় টাকা চাইতো। দিয়ে দিতাম। এখন কাজ নেই। টাকা কোথায় পাবো?টাকা দিতে না পারায় আমাে বেধড়ক মারধোর করেছে। ওর উপযুক্ত শাস্তি চাই”।