শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দুর্ঘটনাগ্রস্থ মহিলা অটোযাত্রী কে ফেলে চম্পট অটো সহ চালক

News Sundarban.com :
আগস্ট ২২, ২০২১
news-image

বিশ্লেষণ মজুমদার,ক্যানিং – এক পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলে অটোর এক মহিলাযাত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে ক্যানিং থানার অন্তর্গত তালদি খিরীশতলা সংলগ্ন ক্যানিং-বারুইপুর রোডে। স্থানীয়রাই গুরুতর জখম ওই মহিলা কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা। স্থানীয় সুত্রে জানা জীবনতলা থানার অন্তর্গত কালিকাতলা এলাকার গৃহবধু শিখা প্রামাণিক।এদিন কালিকাতলা শ্বশুর বাড়ি থেকে বেরিয়েছিলেন কলকাতার গড়িয়া এলাকার বাপের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে।এদিন ক্যানিংয়ে পৌঁছে বারুইপুর গামী অটোতে চড়ে বসেন।

ক্যানিংয়ের তালদি সংলগ্ন খিরীশতলা এলাকায় একটি দাঁড়িয়ে থাকা মোটর চালিত ইঞ্জিনভ্যানে সজোরে ধাক্কা মারে অটো টি। চলন্ত অটো থেকে ছিটকে রাস্তার উপরে পড়ে যায় শিখা প্রামাণিক নামে ওই গৃহবধু।অভিযোগ ওই গৃহবধু কে উদ্ধার না করে অটোচালক অটো নিয়ে পালিয়ে যায় ঘটনাস্থল থেকে।রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধু চিৎকার করে কান্নাকাটি শুরু করেন। স্থানীয়রাই ওই গৃহবধু কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

গৃহবধু শিখা দেবীর কথায় “দুর্ঘটনা ঘটতেই পারে কিন্তু তা বলে এই ভাবে দুর্ঘটনাগ্রস্থ মানুষ কে ফেলে পালিয়ে যাওয়া উচিৎ হয়নি অটো চালকের। ”

অন্যদিকে ঘটনার খবর পেয়ে এলাকায় অটোচালকের খোঁজে তল্লাশি শুরু করেছে ক্যানিং ট্রাফিক পুলিশ।