রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মহিলাকে কটুক্তি, আক্রান্ত প্রতিবাদী যুবক

News Sundarban.com :
আগস্ট ১৯, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – মহিলাকে কটুক্তি করেছিলেন কয়েকজন যুবক। সেই কটুক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে প্রতিবাদ করেছিলেন অপর আর এক যুবক। প্রতিবাদ করার মাশুল দিতে হল প্রতিবাদী যুবক কে। তাকে বেধড়ক মারধর করে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার মতো গুরুতর অভিযোগ উঠলো কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে জীবনতলা থানার অন্তর্গত তাম্বুলদহ ১ গ্রাম পঞ্চায়েতের উত্তর পাতিখালি গ্রামে।গুরুতর জখম অবস্থায় প্রথমে ওই যুবক কে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় চিকিৎসার জন্য। পরে অবস্থার অবনতি হলে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

স্থানীয় সুত্রে জানাগিয়েছে এদিন রাতে স্থানীয় একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন জনাকয়েক যুবক। সেই সময় এক মহিলা দোকান থেকে প্রয়োজনীয় সামগ্রী কিনে বাড়িতে ফিরছিলেন। তখনই আচমকা ওই যুবকরা মহিলা কে উদ্দেশ্য করে নানান ধরনের কটু মন্তব্য করে।

সেই সমস্ত কটু মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করে রুখে দাঁড়ায় মোশারফ সরদার নামে স্থানীয় এক যুবক।অভিযোগ এরপর ওই অভিযুক্ত যুবকরা প্রতিবাদী মোশারফ কে বেধড়ক মারধর করে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে।রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে প্রতিবাদী যুবক। সেই সুযোগে পালিয়ে যায় অভিযুক্তরা। স্থানীয় মানুষজন প্রতিবাদী যুবক কে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি সরকারী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে ওই যুবকের অবস্থার অবনতি হলে রাতেই ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিক করেন চিকিৎসকরা।

ঘটনার বিষয় জানিয়ে প্রতিবাদী যুবকের এক আত্মীয় জীবনতলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিশ। যদিও অভিযুক্তদের এখনও পর্যন্ত আটক কিংবা গ্রেফতার করতে পারেনি পুলিশ।