রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ধানের গোলায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক, এলাকায় চাঞ্চল্য

News Sundarban.com :
আগস্ট ১৬, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – ধানের গোলায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক যুবক।আর এমন আত্মহত্যা ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। মৃত যুবকের নাম ব্যাসদেব মন্ডল(৩৩)। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে ক্যানিং থানার অন্তর্গত ইটখোলা গ্রাম পঞ্চায়েতের ৭ নম্বর গোলাবাড়ি গ্রামে।ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে ঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত শুরু করেছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে বছর পনেরো আগে ওই যুবক কুলতলি থানার কচিয়ামারা এলাকায় বিয়ে করেন। তার দুই কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে। পেশায় ওই যুবক একজন রিক্সাচালক। কলকাতায় এক ভাড়া বাড়িতে থেকে রিক্সা চালানোর সময় এক নাবালিকার সাথে প্রেমপর্ব গড়ে ওঠে। পরবর্তী সময়ে ওই নাবালিকা গর্ভবতী হয়ে পড়লে লোক জানাজানি হয়।

পুলিশ ওই যুবক কে গ্রেফতার করে।পরবর্তী সময়ে প্রায় আড়াই বছর জেল ও খাটে ওই যুবক। গত প্রায় ছয় মাস আগে জেল থেকে ছাড়া পায়। ছাড়া পেয়েই অন্ধ্রপ্রদেশে ধান রোয়ার কাজ করতে চলে যায়। গত ১০ দিন আগে অন্ধ্রপ্রদেশ থেকে সে গোলাবাড়ির বাড়িতে ফিরেছিল।মানসিক অবসাদেও ভুগছিল বলে পরিবারের অন্যান্যদের দাবী।

রবিবার সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না ওই যুবক কে। এক সময় পরিবারের লোকজন বিস্তর খোঁজাখুঁজি শুরু করে। এরপর বিকাল নাগাদ ওই যুবকের মেয়ে বাড়ির একদম কাছেই ধান রাখার গোলায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার চিৎকার চেঁচামেচিতে অন্যান্যরা দৌড়ে আসে। তারা ওই যুবক কে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে।