বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শ্বশুর এর কোপে জখম জামাই

News Sundarban.com :
আগস্ট ১৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হল জামাই।গুরুতর জখম অবস্থায় জামাই রফিকুল সেখ ক্যানিং মহকুমা চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে ক্যানিং থানার অন্তর্গত নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের বেলেখালি গ্রামে।আচমকা এমন ঘটনায় এলাকা ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে গত বছর ১৪ আগে বেলেখালি গ্রামের রফিকুল সেখ গ্রামেরই কালো সেখের মেয়ে আসমিনার সাথে প্রেম করে বিয়ে করে।দম্পতির দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।গত প্রায় একমাস আগে পারিবারিক গন্ডগোল হলে আসমিনা তার বাপের বাড়িতে চলে যায়।একমাস পর শুক্রবার রফিকুল তার শ্বশুর বাড়িতে যায় নিজের স্ত্রী কে আনার জন্য।অভিযোগ শ্বশুর বাড়ির দরজার চৌকাঠে পা রাখতেই রফিকুল কে তার শ্বশুর ও দুই শ্যালক লাঠি,রড দিয়ে বেধড়ক মারধর করে।এমনকি ধারালো টাঙি দিয়ে মাথায় কোপ মারা হয় বলে অভিযোগ।

শ্বশুর ও শ্যালকদের বেধড়ক মারধরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। প্রতিবেশী ও ও তার নিকট আত্মীয়রা ঘটনাস্থলে দৌড়ে আসেন। গুরুতর জখম অবস্থায় রফিকুল কে উদ্ধার করে চিঈিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই গুরুতর জখম অবস্থায় চিকিৎসাীয় রয়েছে ওই যুবক।