বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বাবাকে কুপিয়ে পলাতক ছেলে, এলাকায় চাঞ্চল্য

News Sundarban.com :
জুন ৫, ২০২১
news-image

নিউজ সুন্দর বন ডেস্ক -নিজের নামে সমস্ত সম্পত্তি বড় ছেলের নামে লিখে দিতে হবে।একেবারেই সম্মতি ছিলেন না বাবা। আর সেই কারণে নিজের ছেলের হাতে আক্রান্ত হলে খোদ বাবা।

বাবাকে কুপিয়ে পলাতক ছেলে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে বাসন্তী থানার ৬ নম্বর সোনাখালি গ্রামে।গুরুতর জখম অবস্থায় জাভেদ সরদার নামে ওই ব্যক্তি ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।স্থানীয় সুত্রেরজানা গিয়েছে ৬ নম্বর সোনাখালি গ্রামের বাসিন্দা জাভেদ সরদার। প্রতিনিয়ত তার বড় ছেলে সাইফুল সরদারের সাথে সম্পত্তি নিয়ে বিবাদ লেগেই ছিল।

এদিন রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে ছিলেন জাভেদ। অভিযোগ সবার অলক্ষ্যে সাইফুল ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে ঝাঁপিয়ে পড়ে আক্রমণ করে কোপাতে থাকে। ধারালো অস্ত্রের আঘাতে তার মাথায় আঘাত লাগে পাশাপাশি তার দুটি হাতের আঙুল শরীর থেকে ছিন্ন হয়ে যায়। র্তাক্ত অবস্থা চিৎকার শুরু করে পরিবারের অন্যান্যরা দৌড়ে আসে। সুযোগ বুঝে পালিয়ে যায় গুণধর ছেলে।জাভেদ কে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় তার পরিবারের সদস্যরা।

পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।বর্তমানে তিনি গুরুতর অসুস্থ অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন। এ বিষয়ে বাসন্তী থানায় অভিযোগ একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। যদিও মূল অভিযুক্ত পালিয়ে যাওয়ায় এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ। রাতে অন্ধকারে এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।