বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শেষ পর্যন্ত বৃদ্ধার শেষকৃত্য করলেন সাংবাদিক

News Sundarban.com :
জুন ২, ২০২১
news-image

এক বৃদ্ধার শেষকৃত্য- এ করোনা সন্দেহে কেউ এগিয়ে না আসায় শেষে পাশে দাঁড়ালো একজন ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক। সে তার দুই বন্ধুকে সাথে নিয়ে ঐ বৃদ্ধার শেষকৃত্য নিজে হাতে সমাধা করেন। এই শেষকৃত্যের কাজটি সমাধা হয় সোমবার রাতে কালনা শ্মশানঘাটে। কালনা থানার অন্তর্গত নান্দাই গ্রাম পঞ্চায়েতের উত্তর রামেশ্বরপুর গ্রামের অমল রায় (৭২) নামের এক বৃদ্ধ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রবিবার রাতে মৃত্যু হয়।

এই খবর পাওয়ার পর তার স্ত্রী কাজল রায় (৬৫) গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে কালনা মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সংশ্লিষ্ট ডাক্তারবাবু দেখার পর কাজল রায়কেউ মৃত বলে ঘোষণা করেন। সোমবার সেখানে ময়নাতদন্তের পর মৃতদেহ নিকট আত্মীয় ছেলে ও জামাইয়ের হাতে তুলে দেওয়া হয়। মৃতদেহ নিয়ে হাসপাতাল চত্বরে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও শেষকৃত্যের জন্য কোন আত্মীয়-স্বজন বা প্রতিবেশী এগিয়ে আসেননি।

মায়ের মৃতদেহ ঘিরে ছেলের কান্না দেখে এগিয়ে আসেন কালনার ২৪ ঘন্টার প্রতিনিধি সঞ্জয় রাজবংশী। সব ঘটনা শোনার পর তিনি তার দুই বন্ধু গৌতম ওরফে বুজু তেওয়ারি ও ছট্টু বাছারকে ডেকে নেন। বৃদ্ধার ছেলে জামাই সহ পাঁচজন মিলে মৃতদেহ কালনা শ্মশানে নিয়ে যান। সেখানেই সব আচার মেনে শেষকৃত্য সমাধা হয়।