বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নায়কদের কাউকে বিয়ে করেননি মাধুরী ও জুহি!

News Sundarban.com :
মে ৩০, ২০২১
news-image

বলিউডে জনপ্রিয় দুই নায়িকা ছিলেন মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা। অভিনয়ের পাশাপাশি তাদের সৌন্দর্য্যতায় মজেছিল সমগ্র ভারত। সেই সময়ে তাদের  জনপ্রিয়তা সমসাময়িক প্রথম সারির নায়কদের চেয়ে কেনো অংশ কম ছিলো না।

সে সময় এ দুই সুন্দরী বলিউডের কেনো নায়ককে বিয়ে করে সংসার করতে পারতেন। কিন্তু তা করেননি।  বিয়ে করেছিলেন বলিউডের বাইরের দুই মানুষকে। ১৯৯৯ সালে আমেরিকায় বসবাসকারী প্রবাসী ভারতীয় ডা. শ্রীরাম নেনে-কে বিয়ে করেন মাধুরী। অন্যদিকে বেশ চুপিসারেই ১৯৯৫ সালে শিল্পপতি জয় মেহতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন জুহি। তা এত দারুণ সব সুপুরুষ নায়কের সঙ্গে কাজ করেও কেন ‘আউটসাইডার’-কে বিয়ে করলেন এই দুজন?

জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসে এই প্রশ্নের জবাব নিজেরাই খোলসা করেন এই দুই নায়িকা। করণ জোহর এই প্রশ্ন করলে জবাবে মাধুরী বলেন তিনি শাহরুখ ও সালমনের সঙ্গে বেশ কয়েকটি ছবি করেছেন। আমিরের সঙ্গেও করেছিলেন দুটি ছবি। তবে কাউকেই বিয়ে করার জন্য তার মনে ধরেনি। তার স্বামীই যে তার ‘নায়ক’ সেই স্বীকারোক্তিও জোর গলায় করেছিলেন এই ‘ধক ধক গার্ল।’ মাধুরীর জবাব শেষ হতে না হতেই মজার ছলে করণের চটপট মন্তব্য, ‌সে তো বিয়ের পর তোমার স্বামী তোমার নায়ক। কিন্তু তুমি তো অন্য কাউকে সুযোগই দাওনি! সে সময় হাসতে হাসতে মাথা দুলিয়ে করণের সঙ্গে সহমত প্রকাশ করেছিলেন মাধুরী।

অন্যদিকে জুহি জানান জয়ের ব্যবহার তাকে মুগ্ধ করেছিল। বিভিন্ন সময়ে জয়ের পাঠানো ফুল,উপহার,কার্ড ইত্যাদি পেয়ে যারপরনাই খুশি হতেন তিনি। অসম্ভব ভালোও লাগতো তার এইসব ব্যাপার-স্যাপার। স্বামীর ব্যাপারে বলতে গিয়ে জুহি বলেন, যেসব নায়কদের সঙ্গে কাজ করেছি তারা সকলেই এককথায় আকর্ষণীয়। কিন্তু জয়ের সঙ্গে যেভাবে ঘর করেছি, মনে হয় না তেমন করে অন্য কারোর সঙ্গে আমি ঘর করতে পারতাম।