বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে যেতে পারেন জিনেদিন জিদান

News Sundarban.com :
মে ১৭, ২০২১
news-image

মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে যেতে পারেন জিনেদিন জিদান। কয়েক দিন ধরে এমন গুঞ্জন বেশ চাউর হয়েছে। যদিও রিয়াল কিংবা জিজুর পক্ষ থেকে এখনও পরিস্কার করে কিছু বলা হয়নি। তবে এবারের মৌসুমেটা আশানুরূপ না হলে রিয়ালকে গুডবাই বলেই দেবেন তিনি। যেমনটা বলছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

তারা জানিয়েছে, চ্যাম্পিয়ন্স লিগ আর লা লিগার শিরোপা যদি বাগে আনতে না পারে দলটি তাহলে জিদান নিজ থেকে পদত্যাগপত্র জমা দেবেন।

এদিকে তার এমন চিন্তাভাবনায় বসে নেই রিয়াল। জিদানের চেয়ারে কাকে বসাবেন সে পরিকল্পনাই করছে তারা। এখন পর্যন্ত এই তালিকায় সবার ওপরে রাউল গঞ্জালেসের নাম। এরই মধ্যে কোচিং ক্যারিয়ারে আলো ছড়ানো কিংবদন্তিকে পেতে চাইছে লস ব্লাঙ্কোসরা। তালিকায় আছেন ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি ও জার্মান জাতীয় দলের সফল কোচ জোয়াকি লোও।কয়েক দিন ধরেই সংবাদ সম্মেলনে জিদানকে তার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন শুনতে হয়। অ্যাথলেটিক বিলবাওয়ের মুখোমুখি হওয়ার আগেও এর ব্যতিক্রম হয়নি।

যদিও তিনি এই একই প্রশ্ন শুনে একটু বিরক্ত। যেমনটা বললেন নিজের ভবিষ্যৎ নিয়ে জিজু, ‘এটা খুবই বিরক্তিকর প্রশ্ন। সত্যটা হলো, আরও দুটি ম্যাচ আমাদের বাকি। যে কোনো কিছু ঘটতে পারে। এটা রিয়াল মাদ্রিদ, যে কোনো কিছু হতে পারে। একটা সময় আসবে যখন আপনার চলে যাওয়াটাই সবার জন্য ইতিবাচক।’