রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

স্বেচ্ছাসেবি গোষ্ঠীকে অক্সিজেন কনসেনট্রেটর সাহায্য করলেন বিসিসিআই সভাপতি

News Sundarban.com :
মে ১৪, ২০২১
news-image

করোনার দ্বিতীয় ঢেউয়ে লন্ডভন্ড দেশ। দিকে দিকে অক্সিজেনের জন্য হাহাকার। প্রাণবায়ুর অভাবে চারদিকে মৃত্য়ু মিছিল। এই অবস্থায় সাহায্য়ের হাত বাড়িয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)। শহরের একটি স্বেচ্ছাসেবি গোষ্ঠীকে বেশ কয়েকটি অক্সিজেন কনসেনট্রেটর (oxygen concentrator) দিয়ে সাহায্য করলেন বিসিসিআই সভাপতি (BCCI President)।

জানা গিয়েছে, বৃহস্পতিবার ওই সংস্থার হাতে বেশ কয়েকটি অক্সিজেন কনসেনট্রেটর (oxygen concentrator) তুলে দিয়েছে Sourav Ganguly Foundation। এই ভয়াবহ পরিস্থিতিতে পাশে থাকার জন্য় বিসিসিআই সভাপতিকে ধন্যবাদ জানিয়েছেন স্বেচ্ছাসেবি গোষ্ঠীর অন্য়তম সদস্য় শতদ্রু দত্ত। তিনি জানান, সর্বদা নিঃশব্দে মানুষের সেবা করেছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। এই উদ্য়োগ তাঁর অগণিত অনুরাগীকে অনুপ্রাণিত করবে। সোশ্য়াল মিডিয়াতেও সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে (Sourav Ganguly) ধন্য়বাদ জানিয়েছেন তিনি।

শতদ্রু দত্ত জানান, অতিমারিতে মানুষের কাছে অক্সিজেন পৌঁছে দিতে একটি প্রাইভেট সংস্থার সঙ্গে যৌথ ভাবে কাজ শুরু করছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছে আরও ৩৫ জন স্বেচ্ছাসেবক। আগামী রবিবার থেকে কলকাতা-সহ আট জেলায় তাঁরা পৌঁছে যাবেন। ইতিমধ্য়ে, ২টি বাসে অক্সিজেন পার্লার তৈরি করা হয়েছে। এছাড়া রয়েছে ভ্রাম্য়মান ২০টি অক্সিজেন গাড়ি। কোভিড কিটের পাশাপাশি করোনা আক্রান্তদের খাবারও দেবেন তাঁরা। এই উদ্য়োগে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে পাশে পেয়ে স্বভাবতই খুশি শতদ্রু দত্ত। -zee24