বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কয়লা পাচারকাণ্ডে জ্ঞানবন্তকে জিজ্ঞাসাবাদ করল সিবিআই

News Sundarban.com :
মে ৪, ২০২১
news-image

কয়লা পাচারকাণ্ডে জ্ঞানবন্ত সিংকে কয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদ করল সিবিআই। আজ সকাল সাড়ে ছটা নাগাদ সিবিআই দফতরে হাজিরা দেন তিনি। গত ১ মে জ্ঞানবন্তকে তলব করেছিল সিবিআই(CBI)। আসতে বলা হয়েছিল ৪ মে। সেইমতো আজ সকালেই সিবিআই দফতরে হাজির হন রাজ্যের ডিরেক্টর সিকিউরিট জ্ঞানবন্ত সিং(Gayanwant Singh)। সকাল এগারোটায় হাজির হতে বলা হলেও তিনি চলে আসেন সকাল সাড়ে ছটা নাগাদ। সকাল সাড়ে আটটা পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে খবর। মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন জ্ঞানবন্ত।

মমতার কর্মসূচির জন্য় তাঁর দিনভর ব্যাস্ত থাকতে হতে পারে বলে তিনি সকালে আসতে চান বলে সিবিআইকে জানান। সেই মতো সকালেই কেন্দ্রীয় তদন্ত সংস্থার দফতরে চলে আসেন। এর আগে প্রাক্তন নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ করপুরকায়স্থকেও ইডির(ED) তলবে ভোরবেলায় ইডির দপ্তরে যেতে দেখা গিয়েছিল।

সিবিআই সূত্রে খবর, কয়লা পাচারের তদন্তে ব্যবসায়ী রণধীর বার্ণেয়ালকে জিজ্ঞাসাবাদ করেনিছলেন তদন্তকারীরা। তল্লাসি চালানো হয় তাঁর বাড়ি ও অফিসেও। সেই সূত্রেই জ্ঞানবন্তকে তলব করা হয় বলে খবর। অন্যদিকে, হাইকোর্টের নির্দেশ থাকা সত্বেও সোমবার সিবিআই দপ্তরে হাজিরা দেননি তৃণমূল নেতা বিনয় মিশ্র।-zee24