শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণের নায়কদের পাশাপাশি নায়িকাদের পারিশ্রমিকও বড় অংকের

News Sundarban.com :
এপ্রিল ১৪, ২০২১
news-image

বলিউডকে এখন প্রায়ই বুড়ো আঙুল দেখায় ভারতের দক্ষিণাঞ্চলের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিগুলো। গল্প কিংবা নির্মাণ—দুই দিক দিয়েই টেক্কা দিচ্ছে তামিল, মালয়ালম, তেলেগু ও কন্নড় ভাষার ছবিগুলো। বলিউডে তাই এই ছবিগুলো রিমেকের হিড়িক পড়ে। দক্ষিণের ছবিতে নায়কের পাশাপাশি নায়িকারাও থাকেন গুরুত্বপূর্ণ চরিত্রে। কখনো কখনো শুধু নায়িকাকে প্রধান চরিত্র করেই তৈরি হয় ফিল্ম। সেই নায়িকাদের পারিশ্রমিকও বড় অংকের।

নয়নতারা। ছবি: ইনস্টাগ্রাম

নয়নতারা
নয়নতারাকে কলিউডের (তামিল) সুপারস্টার বলা হয়। একটা ছবিতে তিনি ২ কোটি রুপির মতো পারিশ্রমিক নেন। নয়নতারা দক্ষিণের একমাত্র নায়িকা, যিনি ২০১৮ সালে ফোর্বস ইন্ডিয়ার ১০০ তারকার তালিকায় ছিলেন।

আনুশকা শেঠি

আনুশকা শেঠি
‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছবিটি আনুশকা শেঠিকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছে। এই ছবির পরে তরতর করে বেড়ে যায় তাঁর পারিশ্রমিক। শুধু দক্ষিণ ভারত নয়, ভারতজুড়ে তাঁর জনপ্রিয়তা বেড়ে যায়। এখন একটা ছবিতে অভিনয়ের জন্য তিনি ৪ থেকে ৫ কোটি রুপি দাবি করেন।

তামান্না ভাটিয়া।

তামান্না ভাটিয়া
দক্ষিণের জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়াকে বলিউডের একাধিক ছবিতে দেখা গেছে। হিন্দি ছবির বাজরেও তাঁর অসংখ্য ভক্ত। দক্ষিণের একটা ছবিতে তামান্না নেন দেড় থেকে দুই কোটি রুপি।

শ্রুতি হাসান

শ্রুতি হাসান
বলিউডে খুব একটা ভালো করতে পারেননি কমল হাসানের কন্যা শ্রুতি হাসান। তবে দক্ষিণি ছবির দুনিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তাই নায়িকাদের মধ্যে উচ্চ পারিশ্রমিক হাঁকান এই অভিনেত্রী। তিনি দক্ষিণের একটা ছবির জন্য আড়াই কোটি রুপি নেন