বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

মুম্বাইয়ে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন সানি লিওন

News Sundarban.com :
এপ্রিল ১২, ২০২১
news-image

সানি লিওন বলিউডে নিজের এক অন্য পরিচয় গড়ে তুলেছেন। পর্ন তারকা হলেও ধীরে ধীরে বলিউডে অভিনেত্রী হিসেবে ঠিকই নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। সম্প্রতি মুম্বাইয়ে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি।

সানি লিওন মার্চের শেষে মুম্বাইয়ে এক বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। পাঁচটি শোবার ঘর, একটি হলরুম, বিশাল রান্নাঘর নিয়ে এক নতুন ঠিকানায় সংসার পাততে চলেছেন তিনি। এই বলিউড নায়িকার নতুন ফ্ল্যাটের দামও ফাঁস হয়েছে। ১৬ কোটি রুপি বা ১৮ কোটি ১০ লাখ টাকা দিয়ে তিনি এই ফ্ল্যাট কিনেছেন। সানি এই নতুন সম্পত্তি নিজের আসল নাম, অর্থাৎ করণজিৎ কউর নামে কিনেছেন। তার এই নতুন বাসা মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায়। ফ্ল্যাটটির আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। জানা গেছে, সানি গাড়ি পার্কিংয়ের জন্য তিনটি স্থান পেয়েছেন।

 

গত ২০ জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করলেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। এই উপলক্ষে স্ত্রীকে হীরার হার উপহার দেন ড্যানিয়েল। ৯ এপ্রিল সেই উপহারের ভিডিও পোস্ট করে সানি লেখেন, ‘বিবাহবার্ষিকীর হীরার জন্য ধন্যবাদ প্রিয়। ১০ বছরের বিবাহিত জীবন আর ১৩ বছরের পথচলা। কে ভেবেছিল, এক সুন্দর দিনে আমাদের একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত আজ আমাদের এখানে এত দূর নিয়ে আসবে! কী চমৎকার একটা জীবনই না আমরা ভাগাভাগি করে নিচ্ছি…ভালোবাসা!’