শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আনুশকা ও বিরাটের মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও ভাইরাল

News Sundarban.com :
এপ্রিল ৭, ২০২১
news-image

মাত্র কিছু ঘণ্টা আগে ভিডিওটি পোস্ট করেছেন আনুশকা শর্মা। এর মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। মাত্র কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আনুশকা শর্মা তুলে ধরেছেন জীবনসঙ্গী ও ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে। এভাবেই নিজের শক্তির পরিচয় দিলেন সদ্য মা হওয়া এই অভিনেত্রী।

আনুশকাকে বিরাটের চুমু খাওয়ার এই ছবিটি পছন্দ করেছে ৭৭ লাখের বেশি মানুষ

মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওতে একবার আনুশকা বিরাট কোহলিকে পেছন থেকে জাপটে ধরে তুললেন। নিজেরই বিশ্বাস হলো না যে তিনি ভারতীয় ক্রিকেট দলের এই অধিনায়ককে তুলে ধরেছেন। তারপর নিজেকে বিশ্বাস করানোর জন্যই আবারও উঁচু করলেন কোহলিকে। তার আগে বলে নিলেন, ‘তুমি কিন্তু নিজে নিজে উঁচু হবে না। নিজেকে তোলার চেষ্টা করবে না। আমি নিজেই তোমাকে তুলতে পারব। (কোহলিও মাথা নাড়িয়ে সায় দিয়েছেন যে তিনি নিজে থেকে কোনো সাহায্য করবেন না)।’ বলেই ভারতীয় ক্রিকেট অধিনায়ককে তুলে ফেললেন এই বলিউড তারকা।

 

নারী দিবসে আনুশকা ও মেয়ে ভামিকার এই ছবিটি পোস্ট করেছেন বিরাট কোহলি

আড়াই মাসের বাচ্চাকে রেখে যেদিন ভ্যানিটি ভ্যান থেকে নামলেন আনুশকা, সেদিনই তাঁকে দেখে অবাক সবাই। মেদ ঝরিয়ে একেবারে ফিট হয়ে ফিরেছেন। পরনে সাদা টি-শার্ট আর নীল ডেনিম ফ্লেয়ার প্যান্ট। চুল খোলা। মুখে মাস্ক। এভাবেই কাজে ফিরলেন হাসিখুশি আনুশকা। তবে এটা ছিল একটা বিজ্ঞাপনের শুটিং।

আনুশকা শর্মা

এভাবে এত তাড়াতাড়ি আনুশকাকে ফিরতে দেখে ভক্তরা যারপরনাই হতবাক আর খুশি। তবে আপাতত কেবল বিজ্ঞাপন আর ফটোশুট করবেন।

বিরাট ও আনুশকা তাঁদের মেয়েকে মানুষের চোখের সামনে বড় করতে চান না। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে আনতে চান না সন্তানকে