শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা করোনায় আক্রান্ত

News Sundarban.com :
মার্চ ১৭, ২০২১
news-image

 বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত করোনায় আক্রান্ত হয়েছেন। সিঙ্গাপুর থেকে তিনি টুইটারে করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান। গত সোমবার রাতে দেওয়া পোস্টে তিনি করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান।

ঢাকায় এলেই ঐতিহ্যবাহী শাড়ি কেনেন টালিউড তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত

মার্চে উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’–এর শুটিং শুরু হওয়ার কথা। এতে সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে আপাতত এই ছবির শুটিং থেকে বিরতি নিতে হচ্ছে তাঁকে।

ভারতের বাংলা ছবির অভিনয়শিল্পীর মধ্যে এর আগে সোহম, সুদীপ্তা চক্রবর্তী, রাজ চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

গত বছর লকডাউনের আগে স্বামী সঞ্জয় চট্টোপাধ্যায়ের কর্মস্থল সিঙ্গাপুর যান সপরিবার। এরপর লকডাউন শুরু হলে তিনি আটকা পড়েন সেখানে। কয়েক মাস আগেই কলকাতায় এসে কাজে ফেরেন। ফিরেই ‘সল্ট’ ছবির শুটিংয়ে অংশ নেন। ছবির শুটিংয়ে উত্তরাখন্ডেও যান তিনি। এরপর গত মাসে রঞ্জন ঘোষের নতুন ছবি ‘মহিষাসুর মর্দিনী’তে কাজ শুরু করেন। এই ছবিতে তাঁর সহশিল্পীরা হলেন শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে। এই ছবির গল্প নারীর ক্ষমতায়ন নিয়ে আবর্তিত হয়েছে। এই ছবির শুটিং করে ৭ মার্চ ফিরে যান সিঙ্গাপুরে। সেখানে ফিরে গিয়ে কোয়ারেন্টিনেও ছিলেন তিনি। এর মধ্যে জানতে পারেন তিনি কোভিড ১৯ পজিটিভ।