শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামের বন্ধুর সঙ্গে শারাপোভার বাগদান

News Sundarban.com :
মার্চ ১৩, ২০২১
news-image

টেনিস ভক্তদের জন্য গত ফেব্রুয়ারি মাসটা বেশ কষ্টের ছিল। শারাপোভা ভক্তদের জন্য তো বটেই। সে মাসেই টেনিস ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এই রুশ-সুন্দরী।

এরপর একে একে কেটে গেছে ১০ মাস। এই ১০ মাসে বিশ্বে কত কী ঘটে গেল! করোনাভাইরাস নামের এক দুঃস্বপ্ন এসে পৃথিবীকেই মুড়িয়ে দিয়েছে ভয়ের চাদরে। সেই ভয় জয় করে মানুষ আবার স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছে।

দুঃস্বপ্ন শেষে সোনারঙা ভোরের আবাহন নিয়ে এরই মধ্যে কয়েকটি টিকাও চলে এসেছে। ১০ মাস পর আবারও হৃদয়ভাঙা এক খবর নিয়ে হাজির শারাপোভা!

জীবনের পরবর্তী ধাপে পা রাখতে চলেছেন এই রুশ তারকা। দীর্ঘদিনের বন্ধু আলেক্সান্দার গিলকসের বাগদত্তা হয়েছেন তিনি। ২০১৮ সাল থেকে ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামের এই বন্ধুর সঙ্গে সম্পর্ক আছে শারাপোভার।

শারাপোভা ও তাঁর সঙ্গী, দুজনই নিশ্চিত করেছেন খবরটা। ব্রিটেনের বেশ নামকরা ব্যবসায়ী এই গিলকস, অনলাইন নিলাম কোম্পানি প্যাডল ৮–এরও সহ-প্রতিষ্ঠাতা তিনি। ইটন কলেজে ছাত্রাবস্থায় প্রিন্স উইলিয়ামের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন তিনি।

তবে গিলকসই শারাপোভা প্রথম সঙ্গী নন। এর আগে টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, মেরুন ফাইভ ব্যান্ডের মূল গায়ক অ্যাডাম লিভাইনের সঙ্গেও সম্পর্ক ছিল শারাপোভার।

 

অন্তরঙ্গ মুহূর্তে শারাপোভা ও গিলকস

এই ১০ মাসে শারাপোভা একেবারে যে আলোচনায় ছিলেন না, তা-ও অবশ্য নয়। আন্তর্জাতিক সংবাদমাধ্যমে মাঝেমধ্যেই শিরোনাম হয়েছেন। শারাপোভা বলে কথা! শুধু তো টেনিস খেলোয়াড় হিসেবেই নন, মডেল হিসেবেও রুশ টেনিসকন্যার আবেদন আছে।

আর আলোচনায় থাকার জন্য তাঁর প্রায় ৪১ লাখ অনুসারীসমৃদ্ধ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তো আছেই! শারাপোভার উপস্থিতি নিয়মিত টের পাওয়া যায় সেখানে।