মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নিজের নাম ভুললেও নন্দীগ্রাম ভুলব না, আশা করব নন্দীগ্রামের মানুষ খুশি :মমতা

News Sundarban.com :
মার্চ ১০, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: নন্দীগ্রাম কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন জমা দিলেন হলদিয়ায় মহকুমা শাসকের অফিসে। তাঁকে মনোনয়ন দাখিলে সাহায্যে করেন সুব্রত বক্সী। একের পর এক পাতা উল্টে প্রয়োজনীয় কাগজপত্রে সাক্ষর করেন তৃণমূল নেত্রী। রোড শো করে হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে নন্দীগ্রাম আসনে তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ মমতা বন্দ্যোপাধ্যায়ের। নজিরবিহীনভাবে এবারই প্রথমবার নন্দীগ্রাম থেকে লড়ছেন তিনি।

মনোনয়ন পেশ করে বেরিয়ে এসে জনতা-সংবাদমাধ্যমের মুখোমুখি মমতা। তৃণমূল নেত্রী বলেন,  আজ মনোনয়ন পেশ করলাম। প্রস্তাবকের তালিকায় শহিদ পরিবারের মেয়ে।  শেখ সুফিয়ান আমার নির্বাচনী এজেন্ট। আজ আমি নন্দীগ্রামে ফিরব, কাল কলকাতায় যাব। নিজের নাম ভুললেও নন্দীগ্রাম ভুলব না। আশা করব নন্দীগ্রামের মানুষ খুশি।

মমতা আরও বলেন, নন্দীগ্রামে কিছু  কর্মসূচি রয়েছে। তাই আজ নন্দীগ্রামেই থাকছি। ভবানীপুরের লড়াই আমার জন্য শক্ত ছিল না। আমার পুরোন জায়গা। তবে নন্দীগ্রামের ব্যাপারটাই আলাদা।

একসময় নন্দীগ্রামে আন্দোলন করেছিলাম। তাই এই আসনের গুরুত্ব অনেক বেশি।  নন্দীগ্রাম আমার জন্য শুধু স্লোগান নয়। অনেক বড় স্মৃতি জড়িয়ে রয়েছে এখানে। নন্দীগ্রামকে আমি ভুলতে পারি না। আশাকরি নন্দীগ্রামের মানুষ আমাকে আশীর্বাদ করবেন। সবার কাছে শুভেচ্ছা, দোয়া প্রার্থনা করছি।

রাজ্যে এবারের বিধানসভা নির্বাচনে সবচেয়ে আকর্ষণীয় কেন্দ্র নন্দীগ্রাম। আজ এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন জমা দিলেন হলদিয়ায় মহকুমা শাসকের অফিসে। দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নন্দীগ্রামে শিবমন্দিরে পুজো দেন তিনি। তারপর চলে যান হলদি য়ায়। সেখানে থেকে রোড শো করে তিনটেয় হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।