সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভয়াবহ দুর্ঘটনার শিকার কিংবদন্তি গলফার টাইগার উডস

News Sundarban.com :
মার্চ ৮, ২০২১
news-image

ভয়াবহ এক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন কিংবদন্তি গলফার টাইগার উডস। মঙ্গলবার সন্ধ্যার দিকে লস অ্যাঞ্জেলসে এ দুর্ঘটনা ঘটে। একটি পাহাড়ি রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে যাওয়ার সময় সেটি খাদে পড়ে যায়।

বিভিন্ন বার্তা সংস্থা জানিয়েছে, উডসকে কোনোমতে বিধ্বস্ত গাড়ি থেকে বের করা হয়েছে। তিনি বেঁচে আছেন। তবে তাঁর আঘাত কতটা গুরুতর, সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। বাংলাদেশ সময় গতকাল গভীর রাতে তাঁর অস্ত্রোপচার শুরু হয়েছে। দীর্ঘ এই অস্ত্রোপচার এখনো চলছে।

উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ জানিয়েছেন, গতকাল লস অ্যাঞ্জেলসের রোলিং হিলস এস্টেট ও র‌্যাঞ্চো পালোসা ভার্দাস সীমান্তে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন উডস। তাঁর গাড়িটি রাস্তা দিয়ে যাওয়ার সময় বাঁক নেওয়ার পর আচমকা ঘুরে যায়। কয়েকটি পাক খেয়ে সেটি খাড়া রাস্তা থেকে খাদে পড়ে যায়। ঢালু রাস্তাটি সব সময়ই দুর্ঘটনাপ্রবণ বলেও জানা গেছে।

দুর্ঘটনায় বিধ্বস্ত উডসের গাড়ি।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। উডস দুর্ঘটনার পরেও জ্ঞান হারাননি। তিনি উদ্ধারকারী দলের সঙ্গে কথাও বলেছেন। লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের ডেপুটি কার্লোস গঞ্জালেজ জানিয়েছেন, সিটবেল্ট পরে ছিলেন উডস। তিনি অত্যন্ত ভাগ্যবান যে জীবিত আছেন। তাঁকে দ্রুততর সময়ের মধ্যে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উডসের দুটি পায়ের হাড়ই ভেঙেছে। বলা হচ্ছে, গোড়ালিও ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ। তবে অস্ত্রোপচার শেষ না হওয়া পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা নিয়ে চূড়ান্ত কোনো ধারণা দেওয়া সম্ভব নয় বলেই জানিয়েছে বিভিন্ন বার্তা সংস্থা। এই দুর্ঘটনার কারণে তাঁর গলফ ক্যারিয়ার কিছুটা হুমকির মুখে পড়ে যেতে পারে।