বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পেট্রোপণ্যের মৃল্যবৃদ্ধির প্রতিবাদে উত্তরবঙ্গে প্রতিবাদ মিছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের

News Sundarban.com :
মার্চ ৭, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: রবিবার বঙ্গের পারদ ঊর্ধ্বমুখী। একদিকে কলকাতায় ব্রিগেড ময়দানে থাকবেন নরেন্দ্র মোদী। অন্যদিকে পেট্রোপণ্যের মৃল্যবৃদ্ধির প্রতিবাদে উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনে প্রার্থী ঘোষণার পরেই শিলিগুড়ির জনসভা ও মহামিছিল তৃণমূল নেত্রীর সর্বপ্রথম রাজনৈতিক সমাবেশ।

বিধানসভা নির্বাচনে তাই উত্তরবঙ্গের জমি পুনরুদ্ধারে তৃণমূল কংগ্রেস নেত্রীর মহামিছিল ঘিরে রাজনৈতিক পারদ চড়ছে। রবিবার তিনি দার্জিলিং মোড়ে জনসভা করবেন। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, গ্যাসের দাম নিয়ে মধ্যবিত্তের নাভিশ্বাস পরিস্থিতির বিরুদ্ধেই কেন্দ্রের মোদী সরকারকে চরম আক্রমণ করবেন মমতা।

দার্জিলিং জেলা তৃণমূল সূত্রে খবর, শিলিগুড়ির মহামিছিলে যোগ দিতে উত্তরবঙ্গের হেভিওয়েট মন্ত্রী, নেতারা থাকবেন। ব্যবধান ঘুচিয়ে দুই হেভিওয়েট নেতা ও মন্ত্রী গৌতম দেব এবং রবীন্দ্রনাথ ঘোষ কি পাশাপাশি হাঁটবেন? প্রশ্ন উঠছেই।
পাহাড়-সমতলের কয়েক হাজার মানুষ পা মেলাবেন তাতে। থাকবেন মহিলারাও। নেতৃত্ব দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  এরপর জনসভাও রয়েছে তাঁর। শনিবার বিকেলেই শিলিগুড়ি পৌঁছেছেন মমতা। সঙ্গে কাকলি ঘোষ দস্তিদার, চন্দ্রিমা ভট্টাচার্য, ওমপ্রকাশ মিশ্র। এবার বিধানসভা ভোটে শিলিগুড়ি থেকে লড়ছেন ওমপ্রকাশ। এদিন তাঁরই সমর্থনে ভোট প্রচারও করবেন মমতা।