শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আইন দুলকার সালমানের জন্যও একই

News Sundarban.com :
মার্চ ৬, ২০২১
news-image

আইন সবার জন্য সমান। অবশ্যই তা দক্ষিণ ভারতীয় তারকা দুলকার সালমানের জন্যও। একটি নীলরঙা চকচকে অভিজাত গাড়ি। ফাঁকা দেখে ঢুকে পড়ল উল্টো রাস্তায়। সঙ্গে সঙ্গে তৎপর ট্রাফিক পুলিশ। একমুহূর্তও দেরি না করে আবার খানিকটা পিছিয়ে চলে গেল ঠিক রাস্তায়। এবার দেখা গেল একটি মোটরসাইকেল অনুসরণ করছে গাড়িটিকে। বেশ কিছুক্ষণ গাড়ির পিছু পিছু গেল। আগে গিয়ে, পিছে গিয়ে, পাশ থেকে ভিডিও করতে লাগল। ভিডিওটিই ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কেননা, ওই গাড়ির ভেতর ছিলেন দুলকার সালমান। তিনি যে গাড়িতে চড়েন, সেই গাড়িও ভক্তদের জন্য একটা বিনোদন! ভারতের সীমানা পেরিয়ে বাংলাদেশেও যাঁর লাখো ভক্ত।

দুলকার সালমান

মালয়ালম সিনেমার অন্যতম ‘হার্টথ্রব’ দুলকার সালমান। উস্তাদ হোটেল, চার্লি, ব্যাঙ্গালোর ডেজ, হান্ড্রেড ডেজ অব লাভ, কামাটিপাডাম, কমরেড ইন আমেরিকা, মহন্তি, সোলো—একের পর এক হিট ছবি দিয়ে তিনি দর্শকদের হৃদয়ে আসন গেড়ে বসেছেন। ২০১৮ সালে ইরফান খানের সঙ্গে কারওয়ান সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছেন। আর ২০১৯ সালে মুক্তি পেয়েছে সোনম কাপুরের বিপরীতে দ্য জোয়া ফ্যাক্টর। যদিও সেটি সে বছরের অন্যতম ফ্লপ ছবি।

ভক্তরা দুলকারকে আদর করে নাম দিয়েছন ‘ডিকিউ’। যুক্তরাষ্ট্র থেকে পড়াশোনার পাট চুকিয়ে অনলাইনে শুরু করেন নিজের গাড়ির ব্যবসা। ২০১১ সালে মাত্র ২৪ বছর বয়সে সেরে ফেলেন বিয়েটাও। তারপর ‘নামেন’ সিনেমায়। ২০১২ সেকেন্ড শো দিয়ে যে তরুণ খাতা খুলেছিলেন বড় পর্দায়, তিনিই আজ মলিউডের রাজপুত্র। শেষবার দেখা দিয়েছেন কান্নুম কান্নুম কল্যাইয়াডিথাল সিনেমায়। ছবিটি দারুণ সাড়া ফেলেছে দর্শকমহলে।

৩৪ বছর বয়সী এক মেয়ের বাবা দুলকারকে এবার দেখা যাবে মালয়ালম সিনেমা কুরূপ–এ। এখানে তিনি ৯ বছর পর পর্দা ভাগ করবেন পুরোনো সহকর্মী শ্রীনাথের সঙ্গে। প্রথম ছবি সেকেন্ড শোতে দুলকারের সহশিল্পী ছিলেন শ্রীনাথ। হেই সিনামিকা নামে তামিল ভাষার আরেকটি কমেডি ছবির শুটিংও শেষ করছেন তিনি।

দুলকার সালমান