বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৌতিক-কমেডি ছবিতে রুহি ও আফজার ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকে

News Sundarban.com :
মার্চ ৫, ২০২১
news-image

রীতিমতো উত্তেজনায় কাঁপছেন জাহ্নবী কাপুর। ১১ মার্চ মুক্তি পেতে যাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘রুহি’। এই করোনাকালের মধ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাহ্নবী অভিনীত ছবিটি। তাই আরও বেশি চাপে আছেন এই তারকা কন্যা। এক সাক্ষাৎকারে তিনি ‘রুহি’ সফরকে ঘিরে তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন।
গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল জাহ্নবী অভিনীত ছবি ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিটি। এই ছবিতে তাঁর অভিনয় খুবই প্রশংসিত হয়েছিল। এবার ‘রুহি’ ছবিতে এক অন্য রূপে দেখা যাবে জাহ্নবীকে। তিনি এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। এই ভৌতিক-কমেডি ছবিতে তাঁকে রুহি ও আফজার ভূমিকায় দেখা যাবে।

পর্দায় দ্বৈত চরিত্রে নিজেকে মেলে ধরতে অনেক শারীরিক কসরত করতে হয়েছে শ্রীদেবীকন্যাকে। একাধিক চ্যালেঞ্জ নিতে হয়েছে তাঁকে। এ প্রসঙ্গে জাহ্নবী বলেন, ‘দ্বৈত চরিত্রে অভিনয় করা অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল। বিশেষ করে শারীরিকভাবে অনেক চ্যালেঞ্জ নিতে হয়েছিল। রোজ সকালে টানা দুই ঘণ্টা বসে থাকতে হতো প্রস্থেটিক মেকআপের জন্য। আমার সারা পিঠে ব্যথা করত। প্রস্থেটিক মেকআপের জন্য আমার সারা পিঠ চুলকাত। আর আফজা (ডাইনি) চরিত্রের জন্য আমাকে গলা দিয়ে নানা ভয়ংকর আওয়াজ বের করতে হতো। এটা আমার জন্য খুবই কঠিন কাজ ছিল। এ জন্য আমার গলায় ব্যথা লাগত।’

আমি নিজের ব্যাপারে উদাসীন ছিলাম। এখন নিজের ব্যাপারে ভাবনাচিন্তা করতে হচ্ছে।’
হার্দিক মেহেতা পরিচালিত ‘রুহি’ ছবিতে জাহ্নবীর বিপরীতে রাজকুমার রাও আছেন।