বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শালবনিতে ভোট প্রচারে সুশান্ত ঘোষ

News Sundarban.com :
মার্চ ৪, ২০২১
news-image

পশ্চিম মেদিনীপুর:- নির্বাচন কমিশনের পক্ষ থেকেই ভোটের নির্ঘণ্ট ও ঘোষণা করলেও দলীয়ভাবে প্রার্থী তালিকা এখনো ঘোষণা সম্পন্ন হয়নি। প্রার্থীদের নাম ঘোষণা না হলেও জনসংযোগ সারছেন বিজেপি তৃণমূল থেকে বাম নেতৃত্ব প্রত্যেকেই।

প্রার্থী তালিকা ঘোষণা না হলেও একরকম নিশ্চিত প্রাক্তনমন্ত্রী গড়বেতা এলাকার দুর্দন্ড প্রতাপ সিপিএম নেতা সুশান্ত ঘোষ, সেই তিনি প্রাক্তন মন্ত্রী তথা একদা দোর্দণ্ডপ্রতাপ সিপিএম নেতা সুশান্ত ঘোষের এই বিধানসভায় শালবনী কেন্দ্রে প্রার্থী হওয়া প্রায় নিশ্চিত।

শুধুমাত্র দলীয় সূত্রে সবুজ সঙ্কেত পেয়েই শালবনীর গ্রামে গ্রামে ঘোরা শুরু করে দিয়েছেন প্রাক্তন পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রী। একটি ভিডিও ইতিমধ্যেই যা ভাইরাল হয়েছে, যাতে স্পষ্ট দেখা এবং শোনা যাচ্ছে শালবানীর একটি গ্রামে দাঁড়িয়ে সুশান্ত কয়েকজন মহিলাকে বলছেন, “মাওবাদীরা জানে সুশান্ত ঘোষ কে।

এদিন চুপিসারে ভোট প্রচার স্বার্থে গিয়ে তিনি গ্রামের মানুষের কাছে তুলে ধরেন তৃণমূল আর বিজেপির বাপ-ঠাকুরদাও জানে। এতদিন যা করেছে করেছে। আমি ছিলাম না, তাই মানুষের পাশে দাঁড়াতে পারিনি। এখন কারও গায়ে যদি হাত পরে সোজা গাঁয়ে যাব, যার ক্ষমতা হবে গায়ে হাত দেওয়ার সোজা ঘর থেকে তুলে নিয়ে এসে হাত-পা ভেঙে আমিই চিকিত্‍সা করাব।” সেই সঙ্গে তিনি দাবি করেন বামফ্রন্ট সরকার যখন ছিল তখন ই একমাত্র উন্নয়ন হয়েছিল এই জঙ্গলমহল এলাকার। বর্তমান শাসকদল কিছুই করেনি এলাকাবাসীদের জন্য। আমি আবার এসেছি আপনাদের সঙ্গে সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই এমনই দাবি সিপিএম নেতা সুশান্ত ঘোষের।