বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

আসন্ন নির্বাচনে সিপিএমের প্রার্থী তালিকায় প্রাধান্য পেতে চলেছে তরুণরা

News Sundarban.com :
মার্চ ৩, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: তৃণমূলের মতোই এবার সিপিএমের প্রার্থী তালিকায় তরুণদের প্রাধান্য দেওয়া হচ্ছে। আসন্ন নির্বাচনে লড়ছেন না সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র৷ তবে বামেদের প্রার্থী তালিকাতেও থাকছে একঝাঁক নতুন মুখ৷ তালিকায় রয়েছে ঐশী ঘোষ, শতরূপ ঘোষদের নাম।

সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘোষ। তবে গড়বেতার বদলে এবার শালবনী থেকে প্রার্থী হবেন তিনি, এমনটাই খবর সূত্রের। আর সুশান্ত ঘোষের গড় বলে পরিচিত গড়বেতায় এবার প্রার্থী হচ্ছেন তপন বোস।

জানা গিয়েছে, নারায়ণগড় থেকে এবার সূর্যকান্ত মিশ্রের বদলে প্রার্থী হতে পারেন সিপিএমের যুবনেতা তাপস সিনহা। এছাড়া গতবারের ভোটে টালিগঞ্জ থেকে দাঁড়ানো এসএফআই নেত্রী মধুজা সেন রায়কে এবার ঝাড়গ্রামে প্রার্থী করা হতে পারে। পরিবর্তে টালিগঞ্জে এবার সিপিএমের প্রার্থী হচ্ছেন অভিনেতা দেবদূত ঘোষ। এছাড়া ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক সায়নদেব মিত্র প্রার্থী হতে পারেন বরানগরে। হাওড়ার বালিতে সিপিএমের প্রার্থী হওয়ার জোরাল সম্ভাবনা এসএফআই-র সর্বভারতীয় নেত্রী দিপ্সিতা ধরের।

এর পাশাপাশি বামেদের প্রার্থী তালিকায় একঝাঁক নতুন এবং তরুণ মুখকে এ বার দেখা যেতে পারে৷ তার মধ্যে সবথেকে উল্লেখযোগ্য দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের বাম ছাত্র সংগঠনের নেত্রী ঐশী ঘোষের নাম৷ সূত্রের খবর, দুর্গাপুর পূর্ব কেন্দ্র থেকে সিপিএমের হয়ে দাঁড়াতে পারেন ঐশী৷ এ ছাডাও টিকিট পেতে চলেছেন দেবজ্যোতি দাস, শতরূপ ঘোষের মতো ছাত্র নেতারাও৷