শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অভিনীত ছবির টিজার শেয়ার করেছেন কলকাতা নাইট রাইডার্স এই অভিজ্ঞ স্পিনার

News Sundarban.com :
মার্চ ২, ২০২১
news-image

১৩ মৌসুম হয়ে গিয়েছে আইপিএলের। ভারতের জাতীয় দলের আর দশটা খেলোয়াড়ের মতো হরভজন সিংও এই ১৩ মৌসুমে খেলেছেন আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে। একসময় তো মুম্বাই ইন্ডিয়ানসের ঘরের ছেলেই হয়ে গিয়েছিলেন। পরে খেলেছিলেন চেন্নাই সুপার কিংসের হয়েও, মহেন্দ্র সিং ধোনির অধীনে।

১৩ বছর পর এই প্রথম হরভজন এমন কোনো একটা ফ্র্যাঞ্চাইজিতে নাম লিখিয়েছেন, যার মালিকপক্ষে আছেন বলিউডের একজন, তর্কযোগ্যভাবে বলিউডের অন্যতম বড় তারকা বলা যায় যাঁকে। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স এবার এই অভিজ্ঞ স্পিনারকে দলে নিয়েছে দুই কোটি রুপির বিনিময়ে। তবে শাহরুখের দলে যাওয়ার আগেই সিনেমা নিয়ে হরভজনের যে বেশ ভালোই আগ্রহ ছিল, সেটা বোঝা গিয়েছে সম্প্রতি।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অভিনীত ছবির টিজার শেয়ার করেছেন অভিজ্ঞ এই স্পিনার। ছবির নাম ‘ফ্রেন্ডশিপ’। টিজারেই স্পষ্ট, ভারতের আর দশটা মসলাদার ছবির মতোই হতে যাচ্ছে ‘ফ্রেন্ডশিপ’। নাচ, গান, অভিনয়, অ্যাকশন, নিজের আসল কাজ ক্রিকেট খেলা—ছবির মূল চরিত্র হিসেবে সবকিছুই করেছেন এই স্পিনার। সিনেমাটা মূলত দক্ষিণী হলেও তামিল, তেলেগু, হিন্দি—সব ভাষার টিজারই শেয়ার করেছেন হরভজন। ফলে মনে হতেই পারে, নিজের মধ্যে নায়কোচিত এই ঝলক ছিল দেখেই হয়তো শেষমেশ বলিউড তারকার এক দলে নাম লিখিয়েছেন হরভজন!