মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

News Sundarban.com :
মার্চ ২, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। মঙ্গলবার শ্রীরামপুরে বিজেপির সভায় দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে তুলে নেন গেরুয়া পতাকা।

এর আগে জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে আপত্তি জানিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। লোকসভা নির্বাচনে জিতেন্দ্রর সঙ্গেই লড়াই হয়েছিল তাঁর। এদিন জিতেন্দ্রর দলে যোগদানের  সম্ভাবনা তৈরি হতেই  বাবুলের গলায় ছিল নরম সুর। বলেন, নরেন্দ্র মোদির নেতৃত্বে কাজ করতে চাইলে পুরনো বৈরিতা ভুলে স্বাগত জানাচ্ছি।

দিলীপ ছাড়াও এ দিনের সভায় হাজির ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষেরা। বিজেপিতে যোগ দিয়ে জিতেন্দ্র বলেন, “আমি আজ থেকে মনের ভাবনা স্বাধীনভাবে খুলে বলার সুযোগ পাব। কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ করতে চাই না। কিন্তু, বিগত দু বছর ধরে মনের ভাবনার বহিঃপ্রকাশ করার সুযোগ ছিল না। মনে এক কথা থাকত বাইরে আরেক কথা বলতে হত। এখন থেকে কোনও কৃত্রিম ভাব থাকবে না। জয় শ্রী রাম বলতাম ছোট থেকে, তবে কোনও দিন মঞ্চে দাঁড়িয়ে বলতে পারতাম না। আজ থেকে মঞ্চেও বলব।”

এর আগেই অবশ্য তাঁর বিজেপিতে যাওয়ার জল্পনা সৃষ্টি হয়েছিল। তবে সেই সময় ইউটার্ন মেরে তৃণমূলেই থেকে গিয়েছিলেন আসানসোল পুরসভার প্রাক্তন প্রশাসক। দলে প্রত্যাবর্তনের পর কোনও পদ ফিরে না পেলেও জিতেন্দ্রকে জাতীয় স্তরের মুখপাত্রের দায়িত্ব দিয়েছিল দল। যদিও সেসব ‘মায়া’ কাটিয়ে এ বার পাকাপাকিভাবে পদ্ম পতাকা তিনি হাতে তুলে নিলেন।