শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহেনশাহর শরীর ভালো নেই, দরকার অস্ত্রোপচার

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৮, ২০২১
news-image

বলিউড শাহেনশাহর শরীর ভালো নেই। অস্ত্রোপচার দরকার। নিজেই জানিয়েছেন অমিতাভ বচ্চন। তবে তাঁর ঠিক কী হয়েছে? কী কারণে অস্ত্রোপচার? এ বিষয়ে নিজের ব্লগে স্পষ্ট করে কিছুই লেখেননি তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর দেওয়ার পরে উদ্বিগ্ন ভক্তরা। অনলাইনে ভক্তরা এই অভিনেতার রোগমুক্তির জন্য প্রার্থনা করেছেন।

অমিতাভ বচ্চন নিজের ব্লগে গতকাল শনিবার লিখেছেন, ‘মেডিকেল কন্ডিশন…সার্জারি…আর কিছুই লিখতে পারছি না।’ ৭৮ বছর বয়সী অভিনেতার এই পোস্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। দ্রুত আরোগ্য কামনায় ভক্তরা টুইটারে অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা শুরু করেন। তবে অস্ত্রোপচার হয়ে গেছে, নাকি হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু লেখেননি অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন

এছাড়া অমিতাভ বচ্চন গতকাল টুইটারে লেখেন, ‘ একটা কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে অনেকটা আরাম মিলবে। কি আর করা এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে।’ এই টুইটের ওপর ভিত্তি করে ভারতীয় কিছু গণমাধ্যম বলছে, আজ রোববার অমিতাভ বচ্চনের অস্ত্রোপচার হতে পারে।

এক ভক্ত টুইটারে লিখেছেন, ‘বচ্চনজির জন্য প্রার্থনা। দ্রুত সুস্থ হয়ে উঠুন তিনি। নিজের যত্ন নিন। আপনার জন্য ভালোবাসা ও প্রার্থনা।’ একজন লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন স্যার।’ একজন লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন স্যার। ডাক্তারের সব নির্দেশনা মেনে চলুন।’

বয়স আশি ছুঁই ছুঁই হলেও কাজ থেকে বিরতি নেননি অমিতাভ বচ্চন

বয়স আশি ছুঁই ছুঁই হলেও কাজ থেকে বিরতি নেননি অমিতাভ বচ্চন। গত জুলাই মাসে করোনা রীতিমতো গ্রাস করেছিল অমিতাভ বচ্চনের পরিবারকে। এই পরিবারের চার সদস্য একসঙ্গে করোনায় আক্রান্ত হন। ১১ জুলাই বিগ বি ও অভিষেক করোনায় সংক্রমিত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা শেষে ২ আগস্ট অমিতাভের মুক্তি মেলে। এমনিতে বছরের পর বছর অমিতাভ বচ্চন বেঁচে আছেন মাত্র ২৫ শতাংশ সক্রিয় যকৃৎ নিয়ে! বর্ষীয়ান এই অভিনেতার যকৃতের ৭৫ শতাংশ অংশই অকার্যকর হয়ে গেছে হেপাটাইটিস বির মতো মারাত্মক ভাইরাসের আক্রমণে। এই রোগ তাঁর শরীরে বাসা বেঁধেছিল ৩০ বছরেরও বেশি সময় আগে। এমন অবস্থায়ও কখনো থেমে যাননি অমিতাভ। চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে চাহিদাও তাঁর তুঙ্গে। হাতে আছে একাধিক ছবির কাজ। ‘মে-ডে’, ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘চেহর’–এর মতো ছবিতে তাঁকে দেখা যাবে।