শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃণমূলে যোগ দিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি মঞ্চে আছেন সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক রাজ চক্রবর্তী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৪, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: সাহাগঞ্জের সভাতেই তৃণমূলে যোগ  দিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। মঞ্চে আছেন সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক। রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। এরা সবাই আজ তৃণমূলে যোগ দিলেন। আমার পরিচিত টেলি, সংস্কৃতি, সাহিত্য, খেলা সব ক্ষেত্রের মানুষ এসেছেন। আমি তাঁদের সকলকে ধন্যবাদ জানাই।

ট্রফি জেতার পর যে আবেগ, ভালোবাসা আমি পেয়েছি, তাতে কোনও হিন্দু-মুসলিম ছিল না। সারা দেশে বিভেদের রাজনীতি করছে বিজেপি সরকার। তৃণমূলের লোগো বোঝায় আমরা একই বৃন্তে দুটি কুসুম, হিন্দু-মুসলমান। ঘাসফুলে আমি সেই কারণেই। মমতা ব্যানার্জ্জী বাংলার অগ্নিকন্যা মনোজ তিওয়ারি ।

 

এত কম বয়সে সুযোগ দেওয়ার জন্য দিদিকে ধন্যবাদ। আগামীদিনে বাংলার মা, বোনেদের সুরক্ষা দেখে রাখব। বাংলার সম্প্রীতি বজায় রাখব। আপনাদেরকে সঙ্গে নিয়েই আগামীতে আমরা সত্য, শিব, সুন্দর পশ্চিমবঙ্গ তৈরি করব সায়নী ঘোষ।
কাঞ্চন মল্লিকের গলায় খেলা হবে। বললেন, খেলাটা হওয়া জরুরি। ঝড় উঠেছে বঙ্গে, আমরা দিদির সঙ্গে, বললেন কাঞ্চন মল্লিক। জুুন মালিয়া বললেন খেলা হবে তো? আমি দিদির সঙ্গে আছি। বাংলার মানুষ দিদিকে চায়। খেলা হবে। জোর খেলা হবে। দিদির হাত শক্ত করতেই হবে। সভায় বক্তব্য রাখছেন পরিচালক রাজ চক্রবর্তী। বলছেন আমি তৃণমূলে নাম লিখিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চাই। সবাই আসুন।

আমি যেদিন মাকে হারিয়েছিলাম, সেদিন এই মানুষটা আমার পাশে ছিল। অরূপদা পাশে ছিল। আমি সাতেও থাকি, পাঁচেও থাকি। এবার ফর্ম্যালি যোগ দিলাম বললেন মানালি দে।