বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালি গায়ে অভিনব প্রতিবাদ 

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

 নিউজ সুন্দরবন ডেস্ক: গায়ের জমা খুলে গ্যাসের সিলিন্ডার নিয়ে মূল্য বৃদ্ধির প্রতিবাদে আন্দোলনে রাজপথে নামলেন ক্যানিং পশ্চিম কেন্দ্রে বিধায়ক শ্যামল মন্ডল ।মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের তালদি অঞ্চলে কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক এবং ক্যানিং পশ্চিম কেন্দ্রের তৃণমূলের বিধায়ক শ্যামল মন্ডল গায়ের জামা খুলে দিয়ে খালি গায়ে গ্যাস সিলিন্ডার কাঁধে নিয়ে পেট্রোপণ্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নামলেন।অভিনব ভাবে কেন্দ্রীয় জন বিরোধী নীতির প্রতিবাদ জানালেন রাস্তায় নেমে।

ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিধায়ক শ্যামল মন্ডল বলেন দিনের পর দিন যে ভাবে কেন্দ্রীয় সরকার যেভাবে রান্নার গ্যাস,পেট্রোল,ডিজেল,করোসিন তেলের দাম আকাশ ছোঁয়া মূল্য বাড়িয়ে চলেছে তারই প্রতিবাদে খালি গায়ে প্রতিবাদ জানাচ্ছি।আর এই মূল্য বৃদ্ধি না কমলে আরও বৃহত্তর আন্দোলনে নামবো।

অন্যদিকে বিধায়ক শ্যামল মন্ডলের খালি গায়ে প্রতিবাদ সম্পর্কে দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার যুবমোর্চার জেলা সভাপতি রাজু মন্ডল বলেন “আজ বিধায়ক নিজে থেকে খালি গায়ে প্রতিবাদ জানিয়েছেন। আগামী দিনে সাধারণ মানুষ ওদের কে জামা প্যান্ট খুলে ঘোরাবে।”